সম্পাদনা: এম আর মাসফি

ডেস্ক এডিটর

‘নেইমারই আমার আদর্শ’ বললেন ভিনিসিয়াস!

২২ জুলাই, ২০১৮ ১১:৪০:০০

ছবি: সংগৃহীত

রিয়ালে যোগ দিয়েছেন ব্রাজিরিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়র। আর রিয়ালে যোগ দিয়েই ভিনিসিয়াস জুনিয়র বলেন, ‘নেইমারই আমার আদর্শ, তাই ওর পাশে খেলতে চাই।’ এদিকে ভিনিসিয়াস অবশ্য আগেই সই করে দিয়েছিলেন রিয়ালে। কিন্তু চুক্তি অনুযায়ী ১৮ বছর পূর্ণ হওয়ার পরেই ক্লাবে আসতে পেরেছেন।

বহুদিন পরে ব্রাজিলের কোনও তরুণ তারকাকে নিয়ে এত বেশি আলোচনা হচ্ছে। স্যান্টোস থেকে বার্সিলোনায় আসার সময়ও এভাবে নেইমারকে নিয়ে হইচই হয়েছিল। কিন্তু ক্লাবের হয়ে নেইমারের পাশে তাঁর খেলার স্বপ্ন এখনই পূরণ হবে বলে মনে হচ্ছে না। কারণ, আগেরদিনই নেইমার জানিয়ে দিয়েছিলেন রিয়েলে আসার কোনো পরিকল্পনা তাঁর নেই। তিনি থাকতে পিএসজিতেই।

তবে ব্রাজিলের হয়ে হয়তো খুব শিগগিরই নেইমারের সঙ্গে খেলতে দেখা যেতে পারে ভিনিসিয়াসকে। ব্রাজিলীয় তরুণ বলেছেন, ‘‌আমার মনে হয় নেইমারের সঙ্গে আমার খেলার স্টাইলের মিল রয়েছে। যদি লোকে আমাকে রোনালদোর (‌বড়)‌ সঙ্গে তুলনা করে। কিন্তু দু’‌জনের মতোই হতে পারলে দারুণ হবে।’‌

এর পরই ভিনিসিয়াস বলেন, ‘‌নেইমার আমার আদর্শ। শুধু আমার কেন, গোটা ব্রাজিলেরই। নেইমারের সঙ্গে খেলা আমার স্বপ্ন। আশা করা যায় ব্রাজিলের হয়ে খুব তাড়াতাড়ি আমরা খেলব।’‌ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো চলে যাওয়ার সেই জায়গা পূরণ করতে নাজেহাল রিয়াল। ভিনিসিয়াস থাকলেও তিনি যে কিছুদিনের মধ্যেই বিখ্যাত হয়ে যাবেন, এমন কোনও মানে নেই।

তবে গত কয়েকদিনের অনুশীলনে তাঁকে বেশ চনমনে লেগেছে। গ্যারেথ বেলকে দিয়ে একটা অভূতপূর্ব গোল করিয়েছেন, নিজেও একটা করেছেন। রিয়fল সমর্থকরা তাই আশায়, হয়তো ভিনিসিয়াসই হবেন পরবর্তী রোনাল্ডো।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: