দারাজের সাথে হাত মেলাল রাসেল ইন্ডাস্ট্রিজ

২২ জুলাই, ২০১৮ ১৬:২৪:৫১

অনলাইন শপিং মল, দারাজ বাংলাদেশ লিমিটেড হাত মিলিয়েছে রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাথে। এর ফলে- লিফান, ভিক্টর-আর ও মোটোক্রস ব্র্যান্ডগুলোর মোটরসাইকেল এখন দারাজে পাওয়া যাবে সুদবিহীন (০%) ইএমআই সুবিধায়।

সম্প্রতি দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন, দারাজ বাংলাদেশের হেড অব ইলেক্ট্রনিকস হাসান শরিফুল ইসলাম ও রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান নুরুল আবসার রাসেল।

এতে আরও উপস্থিত ছিলেন, দারাজের হেড অব অটোমোটিভ ও মোটরসাইকেল ক্যাটাগরি সাইফুল আলম পল্লব, ম্যানেজার অব অটোমোটিভ ও মোটরসাইকেল ক্যাটাগরি আন্নাফী আলম, ভেন্ডর ম্যানেজার মো. মোর্শেদ জাহান শুভ্র। এছাড়া রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর শামসুল বাশার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ফয়সাল রহমান।

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব ইলেক্ট্রনিকস হাসান শরিফুল ইসলাম বলেন, 'গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাথে এই চুক্তির ফলে দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) এবং মোবাইল অ্যাপে এখন বাহারি ব্র্যান্ডের অসংখ্য বাইক পাওয়া যাবে।'

রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান নুরুল আবসার রাসেল বলেন, 'আমরা বিশ্বাস করি দারাজ ওয়েবসাইটের (daraz.com.bd) মাধ্যমে আমরা আরও বেশি সংখ্যক ক্রেতার কাছে খুব সহজেই পৌঁছতে পারবো। আশা করছি দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই ব্যবসায়িক চুক্তি দীর্ঘ সময় ধরে অটুট থাকবে।'

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: