হুইলচেয়ারে মালিককে ঠেলে নিয়ে যাচ্ছে কুকুর!

প্রকাশিত: ২২ জুলাই ২০১৮, ১১:৩৫ পিএম

হুইলচেয়ারে করে সড়ক দিয়ে কোথাও যাচ্ছিলেন ফিলিপাইনের দক্ষিণাঞ্চলীয় দ্বীপ মিন্দানাওয়ের বাসিন্দা ড্যানিলো এলারকন (৪৬)। এ সময় তার হুইলচেয়ারটি ঠেলছিল পোষা কুকুর ডাইগং। সড়ক দুর্ঘটনায় পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়েন ড্যানিলো।

গত ৩০ জুন পোস্ট করা ছোট্ট একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে খুব আলোচিত হয়। এনডিটিভিসহ বিভিন্ন গণমাধ্যম এ প্রতিবেদনটি প্রকাশ করেছে।

&dquote;&dquote;ভিডিওটি করেছিলেন এমবিএর শিক্ষার্থী মিসিস ফেইথ এল রেভিললা। ৩০ জুন তিনি নিজের ফেসবুকে অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করেন। ক্যাপশন লেখেন, ‘আমি ভাষা হারিয়ে ফেলেছি। বিষয়টিকে কীভাবে ব্যাখ্যা করব বুঝতে পারছি না...।’

&dquote;&dquote;এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, এক বছর আগে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন ড্যানিলো এলারকন। তার পোষা কুকুরটি জন্মের পর থেকেই তার বাসায় থাকে। ফিলিপাইনের দক্ষিণাঞ্চলীয় দ্বীপ মিন্দানাওয়ের দাভাও শহরের সড়কে দেখা মেলে ড্যানিলো ও ডাইগংয়ের। তবে শুধু কুকুরটিই যে হুইলচেয়ারটি ঠেলছিল, তা কিন্তু নয়, পক্ষাঘাতগ্রস্ত ড্যানিলোও দুহাত দিয়ে চাকা ঘোরাচ্ছিলেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: