হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার দাবিতে মানববন্ধন 

১২ আগস্ট, ২০১৮ ২০:১৫:৫৯

ছবি: প্রতিনিধি

পঞ্চগড় শেরে বাংলা পার্ক সংলগ্ন রাস্তায় পঞ্চগড় জেলা ছাত্রলীগের আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ আগস্ট) দুপুর ১২ টার দিকে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি মো. আক্তার হোসেন মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন।

তিনি বলেন, যতদিন পর্যন্ত বঙ্গবন্ধুর খুনিদের বিদেশ থেকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর না হবে ততদিন পর্যন্ত রাজপথে থাকবে পঞ্চগড় জেলা ছাত্রলীগ। মানববন্ধনে পঞ্চগড় জেলা, উপজেলা ও পৌর ছাত্রলীগের কয়েক’শ নেতাকর্মীর সড়কে উপস্থিতি লক্ষ্য করা যায়। সকলের দাবি একটাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের হত্যায় জড়িত পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে।

মানববন্ধনে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মারুফ রায়হান ও বক্তব্য রাখেন। ছাত্রলীগ নেতাকর্মী ছাড়াও উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্বাস আলী ও সহ-সভাপতি এটিএম সারোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মির্জা সারোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদিকা মোছা. মনিরা পারভিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোকলেছার রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জননেতা এস এম হুমায়ুন কবির উজ্জল, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদিকা জাকিয়া আনোয়ার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হাসানুর রশিদ সোহেল।

মানববন্ধনের পর একটি র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: