প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

হঠাৎ করেই বদলে গেল...

১২ আগস্ট, ২০১৮ ২০:২৮:৫৫

ছবি: প্রতিনিধি

ঈদে মুক্তির অপেক্ষায় আছে শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি। এত দিন যাবত সবাই জেনে আসছে ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া কিন্তু সেন্সর বোর্ডে জমা দেওয়ার পর দেখা যায়, শাকিব-বুবলী অভিনীত সিনেমা ‘ক্যাপ্টেন খান’ –এর প্রযোজক হিসেবে নাম লেখা হয়েছে শান্ত খানের নাম এবং প্রযোজনা প্রতিষ্ঠানের নাম শান্ত এন্টারপ্রাইজ।

হঠাৎ নাম পরিবর্তনে বিভ্রান্তি ছড়ালে নিজেরদের অবস্থান পরিস্কার করতে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘ছবিটি প্রযোজনা করছে শান্ত এন্টারপ্রাইজ এবং এই ছবিটি পরিবেশনা করবে শাপলা মিডিয়া। আজ ছবিটি আমরা সেন্সরে জমা দিয়েছি। জমা দেওয়ার আগে প্রযোজক ও প্রযোজনা প্রতিষ্ঠানের নাম সবাই জেনেছেন। এখানে অন্য কোন বিষয় নেই। সবচেয়ে বড় বিষয় হচ্ছে শান্ত আমার ছেলে। সে এই প্রতিষ্ঠানটি নিজেই দেখাশুনা করছেন।’

ছবিটির প্রসঙ্গে প্রযোজক শান্ত খান বলেন, ‘আমি এই যুগের ছেলে। আমি সব দেশের সিনেমাই দেখি। আমরা এই সিনেমাটি দর্শকদের জন্য যত্নসহকারে বানিয়েছি। আশাকরি ছবিটি দর্শকরা পছন্দ করবেন। আমার কাছে মনে হয়েছে, এই ছবিটি দিয়ে আমরা দেশের বাইরেও ভালো সাড়া পাবো।

ছবিটি পরিচালনা করেছেন ওজেদ আলী সুমন। ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।

বিডি২৪লাইভ/এএ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: