অজ্ঞান পার্টির  খপ্পরে একই পরিবারের চার সদস্য

১৩ আগস্ট, ২০১৮ ০০:২২:১৮

ছবি : প্রতিনিধি

মোস্তফা কামাল,
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে একই পরিবারের চারজন অজ্ঞান অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (১২ আগস্ট) সকালে সখীপুর উপজেলার গজারিয়া ইউনিয়নের কীর্ত্তণখোলা গ্রামের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবদুল আজিজ মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, রোববার সকাল ৮টার দিকে রান্নাকৃত খিচুড়ি খাওয়ার পর আবদুল আজিজ মেম্বার (৫৫), তার স্ত্রী সুফিয়া বেগম (৪৫), ছেলের বউ ববিতা আক্তার (৩০) এবং তার সন্তান সিনথিয়া আাক্তার (৩) অজ্ঞান হয়ে পড়ে। খবর পেয়ে আজিজ মেম্বারের বড় ভাই আকবর আলী তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়া আজিজ মেম্বার ও তার পরিবারের লোকজনের ধারণা, বাড়ির সর্বস্ব লুট করার উদ্দেশ্যেই হয়তো রান্নাঘরে থাকা খাবারে কেউ কিছু মিশিয়েছিল। যা খেয়ে তারা একে একে সবাই অজ্ঞান হয়ে পড়েন।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীনুর আলম বলেন, খাদ্যে বিষক্রিয়ার কারণে তাদের এ অবস্থা হতে পারে। তবে আজিজ মেম্বার ছাড়া বাকিরা এখন আশঙ্কামুক্ত বলেও তিনি জানান।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: