আইসিইউতে রোনালদো

১৩ আগস্ট, ২০১৮ ১০:১০:০০

ছবি : সংগৃহীত

ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রোনালদো–ভক্তদের জন্য দুঃসংবাদ। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে দ্য ফেনোমেনোন। সাবেক ব্রাজিলিয়ান স্ট্রাইকার অবকাশযাপনের জন্য স্পেনের সমুদ্রসৈকত ইবিজায় ছিলেন তিনি। আর সেখানেই নিউমোনিয়ায় আক্রান্ত হলে শুক্রবার (১০ আগস্ট) তাকে ইবিজার ক্যান মিসেস হাসপাতালে নেয়া হয়। সেখানে রোনালদোকে জরুরি বিভাগে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

জানা গেছে, পরে রোনালদো নিজেই এ হাসপাতালের কাছ থেকে রিলিজ নিয়ে ব্যক্তি মালিকানাধীন একটি ক্লিনিকে চলে যান। সেখানে আইসিইউতে আছেন রোনালদো। শেষ খবর অনুযায়ী, তার শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে।

৪১ বছর বয়সী সাবেক এই স্ট্রাইকারের টুইটার অ্যাকাউন্ট থেকে হাসপাতালে ভর্তির খবর জানানো হয়েছে।

রোনালদো ব্রাজিল ফুটবল দলের হয়ে ৬২টি গোল করেছেন। ২০০২ বিশ্বকাপ ফাইনালে জার্মানিকে হারাতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি।

ভক্তদের ভালোবাসা এবং শুভকামনার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, ইন্টার মিলান এবং এসি মিলানের সাবেক এই ফুটবলার।

ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার খাতিরে হাসপাতাল কর্তৃপক্ষ রোনালদোর চিকিৎসার ব্যাপারে কিছু জানায়নি।

কিংবদন্তি এই ফুটবলার রিয়ালের হয়ে দুটি লা লিগা এবং ইন্টারের হয়ে উয়েফা কাপ জিতেছেন। ১৯৯৪ বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন। এছাড়া ১৯৯৮ সালের ফাইনালে উঠতেও দলকে সাহায্য করেন।

১৯৯৭ এবং ২০০২ সালে বিশ্বের সেরা ফুটবলারের পুরস্কার ব্যালন ডি’অর অর্জন করেন।

উল্লেখ্য, মাত্র ১৭ বছর বয়সে ১৯৯৪ সালে ব্রাজিল জাতীয় দলের হয়ে অভিষেক হওয়া রোনালদো। রোনালদোকে বলা হয় সবচেয়ে পরিপূর্ণ স্ট্রাইকার। ২০ বছর বয়সে সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে ফিফা বর্ষসেরার খেতাব জিতেছেন ব্রাজিলের এই সাবেক তারকা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: