নাইমুর রহমান

নাটোর প্রতিনিধি

নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

১৩ আগস্ট, ২০১৮ ১১:২০:০০

ছবি : প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে নৈশকোচ-কার্ভাড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আজাদুল ইসলাম আজাদ (৩৮) নামে নৈশকোচ চালক নিহত হয়েছে। এ সময় অন্তত ৮ জন আহত হয়েছে। আহতদের বনপাড়ার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৩ আগস্ট) ভোর ৬টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোল প্লাজা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত আজাদুল ইসলাম নৈশকোচ শ্যামলী পরিবহনের চালক।

নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: মহিউদ্দিন বিডি২৪লাইভকে জানান, রোববার (১১ আগস্ট) রাতে ঢাকা থেকে ছেড়ে আসা নৈশকোচ শ্যামলী পরিবহন যাত্রী নিয়ে কুষ্টিয়ার মেহেরপুরে যাচ্ছিল। আজ সোমবার ভোর ৬টার দিকে গুরুদাসপুরের কাছিকাটা টোল প্লাজা এলাকায় যশোর বেনাপোল থেকে ঢাকাগামী কার্ভাড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে নৈশকোচের সামনে দুমড়ে-মুচড়ে যায়। এতে শ্যামলী পরিবহনের চালক আজাদুল ইসলাম আজাদ ঘটনাস্থলেই মারা যায়।

এ খবর পেয়ে নাটোর থেকে ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: