আরেফিন আল ইমরান

ডেস্ক কন্ট্রিবিউটর

সালাহ’র গোলে লিভারপুলের জয়

১৩ আগস্ট, ২০১৮ ১২:৪১:০০

ছবি: সংগৃহীত

সালাহ ভালো খেললেই ভালো খেলে লিভারপুল। সালাহ গোল পেলে জয়টাও অলরেডদের সময়ের বিষয় হয়ে দাঁড়ায়। সেই ঘটনারই পুনরাবৃ্ত্তি ঘটল আবার। ফুটবল বিশ্বের নতুন সেনসেশন মোহাম্মাদ সালাহ’র গোলে জয় দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ শুরু করল লিভারপুল।

নিজেদের প্রথম ম্যাচে ৪-০ গোলে তারা হারিয়েছে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে। এমন জয়ে জোড়া গোল করেছেন সাদিও মানে। একটি করে গোল করেছেন মোহাম্মদ সালাহ ও ড্যানিয়েল স্টারিজ। অ্যানফিল্ডে ম্যাচের ১৯ মিনিটেই এগিয়ে যায় লিভারপুল। এ সময় ডি বক্সের ডানপ্রান্ত থেকে রবার্টসন বল বাড়িয়ে দেন গোলপোস্টের দিকে। দ্রুতগতিতে আসা বলে ডান পা লাগিয়ে জালে পাঠান সালাহ (১-০)।

প্রথমার্ধের যোগ করা সময়ে সাদিও মানে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। এ সময় জেমস মিলনার গোললাইনের সামনে থেকে বল বাড়িয়ে দেন ডি বক্সের মধ্যে থাকা মানেকে। বল পেয়েই মানে ডান পায়ের শটে জালে জড়ান । তার গোলে ভর করে ২-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় লিভারপুল।

বিরতির পর পরই নিজের জোড়া গোল পূর্ণ করেন মানে। ৫৩ মিনিটে রবার্তো ফিরমিনো ডি বক্সের মধ্যে বল দিলে ১৮০ ডিগ্রি ঘুরে ডান পায়ে শট নেন মানে। ওয়েস্টহ্যামের গোলরক্ষক ঝাঁপিয়ে পড়েও গোল সেভ করতে পারেননি। ম্যাচের ৮৮ মিনিটে ওয়েস্টহ্যামের পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন ড্যানিয়েল স্টারিজ। তাতে ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে অলরেডরা। সূত্র: গোল ডটকম

বিডি২৪লাইভ/এএআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: