নারীর গোপনাঙ্গ থেকে তৈরি হচ্ছে বিয়ার! (ভিডিও)

১৩ আগস্ট, ২০১৮ ১৩:০৯:০০

ছবি : প্রতীকী

নারীর গোপনাঙ্গের নিঃসরণ থেকে তৈরি হচ্ছে বিয়ার! শুনে অবাক হচ্ছেন? হওয়াটাই স্বাভাবিক। অবাক হওয়ার কিছু নেই, শুনতে ভয়াবহ লাগলেও এটি সত্যি।

তাও আবার পৃথিবী কাঁপানো অন্তর্বাস মডেলের শরীরের সংবেদনশীল অঙ্গ থেকে নেয়া নিঃসরণ থেকে তৈরি করা হচ্ছে এই পানীয়।

পোল্যান্ডের রাজধানী ওয়ারসতে তৈরি করা হচ্ছে এ পানীয়।

জানা গেছে, গত ২৮ জুলাই থেকে চড়া মূল্যে নাকি বিক্রিও হচ্ছে এই বিয়ার। প্রস্তুতকারক-রা বিয়ারটির নাম দিয়েছে ‘দি অর্ডার অব যোনি’।

নারীর গোপনাঙ্গ থেকে ক্ষরিত ল্যাকটিক অ্যাসিডের থেকে তৈরি এ বিয়ারটি। প্রথম দিকে কাটোয়াইস শহরে বিয়ারটিকে লঞ্চ করেন প্রস্তুতকারক-রা। আস্তে আস্তে এই বিয়ার ছড়িয়ে পড়তে শুরু করে অন্যান্য শহরগুলোতেও।

এই বিয়ারের বোতলে নানা ভঙ্গিমায় তোলা একজন অন্তর্বাস মডেলের ছবি ব্যবহার করা হচ্ছে।

বিয়ার প্রস্তুতকারক কোম্পানির কর্মকর্তা ওজটেক ম্যান আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মেইলকে জানিয়েছেন, পলিন ও মনিকা নামে দু’জন মডেলের গোপনাঙ্গ থেকে ল্যাকটিক অ্যাসিড সন্ধান করে গাইনোকলজিস্টরা এই পানীয় তৈরি করেছেন। এটি সুস্বাদু। এই বিয়ারে নাকি নারীর যৌনাঙ্গের ঘ্রাণ পাওয়া যাবে। এমনটাই জানান ওই কর্মকর্তা।

‘দি অর্ডার অব যোনি’ নামের একটি বিয়ার ক্রয় করতে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ হাজার টাকা খরচ হবে।

ওজটেক ম্যান আরও জানিয়েছেন, তার দেশের নাগরিকরা সহ অন্যান্য দেশের পর্যটকরা বিয়ারটিকে সাদরে গ্রহণ করেছে। বেশ সাড়া পাওয়া যাচ্ছে বলেও জানান তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: