সোহাগ হোসেন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

১৩ আগস্ট, ২০১৮ ১৩:৩৩:০০

ছবি : প্রতীকী

সাতক্ষীরার শ্যামনগরে মৎস্য ঘের ব্যবসায়ী ছাত্তার জোয়াদ্দার নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (১২ আগস্ট) মধ্যরাতে মৎস্য ঘেরের মধ্যে তাকে দুর্বৃত্তরা পিটিয়ে ও কুপিয়ে জখম করে রেখে চলে যায়। পরে সোমবার (১৩ আগস্ট) ভোর রাতে ঘেরের কর্মচারীররা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালে পৌঁছালে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ছাত্তার মোড়ল শ্যামনগর উপজেলার পার্শ্বেমারি গ্রামের মৃত আব্দুল আবদুল ওয়াজেদ জোয়াদ্দারের ছেলে।

এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ইলিয়াস হোসেন বিডি২৪লাইভকে জানান, শ্যামনগর উপজেলার পার্শ্বেমারি বিলে নিজস্ব মৎস্য ঘেরে সাত্তার ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে কে বা কারা তাকে কুপিয়ে ও পিটিয়ে রেখে চলে যায়। এরপর স্থানীয়রা ও ঘেরের কর্মচারীরা গুরুতর আহত অবস্থায় তাকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরও বলেন, বর্তমানে মৃত্যের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে বলেও জানান তিনি।


বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: