তাজুল ইসলামের জানাজা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০১৮, ০৬:৪৮ পিএম

কুড়িগ্রাম-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও বিরোধীদলীয় চিফ হুইপ মোঃ তাজুল ইসলাম চৌধুরীর জানাজা জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়। তিনি গতকাল রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭৪ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের মরদেহে রাষ্ট্রপতির পক্ষে তাঁর সামরিক সচিব মেজর জেনারেল সরোয়ার হোসেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে প্রধানমন্ত্রীসহ দলীয় নেতৃবৃন্দ, বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, জাতীয় সংসদের চিফ হুইপ ও হুইপবৃন্দের পক্ষে প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সুবিদ আলী ভূঁইয়া এমপি এবং জাতীয় পার্টির দলের পক্ষে দলীয় নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

মরহুমের জানাজায় মন্ত্রী পরিষদের সদস্যবর্গ, সংসদ সদস্যসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মচারীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।

এর আগে মরহুমের রাজনৈতিক কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন জাতীয় পার্টির মহাসচিব এ, বি, এম রুহুল আমিন হাওলাদার এমপি এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।


বিডি২৪লাইভ/এএইচআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: