পলাতক আসামী আটক

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০১৮, ০৩:০০ এএম

হারুন-অর-রশীদ,
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে জিয়া মাতুব্বর (৪৫) নামে মাদক মামলার এক পলাতক আসামীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে জেলার কোতয়ালী থানার কৃষ্ণনগর ইউনিয়নের পশ্চিম গঙ্গাবর্দী এলাকায় অভিযান পরিচালনা করে এ মাদক মামলার এ পলাতক আসামীকে আটক করা হয়। জিয়া মাতুব্বর পশ্চিম গঙ্গাবর্দী এলাকার মৃত মনছের মাতুব্বরের ছেলে।

র‌্যাব-০৮, সিপিসি-পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানায়, এ ব্যাপারে কোতয়ালী থানার মামলা নং-৪১, তারিখ ২০-০৬-২০১৮, ধারা-১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(ক) এবং কোতয়ালী থানার মামলা নং-২৫, তারিখঃ-১১-০৮-২০১৮, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(খ) এর ১(খ) এর এজাহার নামীয় পলাতক আসামী মোঃ জিয়া মাতুব্বর(৪৫) আটক করে।

উল্লেখ্য, গত ১১-০৮-২০১৮ইং তারিখ ফরিদপুরের কোতয়ালী থানার কানাইপুর ইউনিয়নস্থ ঝাউখোলা গ্রামে র‌্যাব কর্তৃক পরিচালিত অভিযানে উদ্ধারকৃত ১০৬৩ বোতল ফেন্সিডিলের মূল ডিলার মোঃ জিয়া মাতুব্বর বলে অনুসন্ধান পূর্বক জানা যায়।

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে নিজে আড়ালে থেকে ভারত-বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল ও ইয়াবা সংগ্রহ করে এবং তার কয়েকজন সহযোগীদের মাধ্যমে ফরিদপুর জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ভিত্তিতে ফেন্সিডিল ও ইয়াবা সরবরাহ কার্যক্রম চালিয়ে আসছে। উক্ত আটককৃত আসামীকে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: