কোট ধার করে ছবি তুললেন ইমরান! (ভিডিও)

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০১৮, ১১:২২ এএম

পাকিস্তানের প্রধানমন্ত্রীর আসনে বসতে যাচ্ছেন দেশটির সাবেক ক্রিকেটার ইমরান খান। তবে এরই মধ্যে নিজের ব্যক্তিত্বের কারণে প্রশংসিত হয়েছেন। এবার সকলের সামনে ফটোগ্রাফারের কোট ধার নিয়ে ছবি তুলে আবারও প্রশংসায় ভাসছেন তিনি।

মঙ্গলবার পাকিস্তান জাতীয় সংসদের প্রথম অধিবেশনে অংশগ্রহণ করেছিলেন হবু প্রধানমন্ত্রী ইমরান খান। সেখানে নতুন সাংসদদের ছবি তোলার প্রথা রয়েছে। সে উপলক্ষে ছবি তোলার জন্য পোজ দিয়েছিলেন ইমরান। তবে ইমরানের চিরাচরিত সাদা পাঞ্জাবি ও পাজামার ড্রেস ফটোগ্রাফারের বেশি পছন্দ হয়নি। সে কথা তিনি ইমরানকে জানান।

তারপর ইমরান এগিয়ে এসে ফটোগ্রাফারের পরা ওয়েস্ট কোট ধার চাইলেন। হবু প্রধানমন্ত্রীর এমন আবদার শুনে প্রথমে অবাক হয়ে যান ফটোগ্রাফার। পরে অবশ্য কোটটি ইমরানকে শুধু দিয়েই ক্ষান্ত হননি, পরাতেও সাহায্য করেছেন তিনি।

ফটোগ্রাফারের কোট পরে সাচ্ছন্দে ছবি তোলেন ইমরান। এই ঘটনাটির ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে। সেই ভিডিও প্রকাশের পর প্রশংসায় ভাসছেন ইমরান। তার সাধারণ জীবন যাপনের এটি আরেকটি প্রমাণ হিসেবে দেখছেন পাকিস্তানের জনগণ।

ইমরান খানের এমন ব্যবহারে পরিণত কূটনীতি খুঁজে পাচ্ছেন বিশেষজ্ঞরা। নির্বাচনে জয়লাভ করার পরই প্রাসাদপ্রমাণ ভবন ছেড়ে সাদামাটা ভবনে থাকার ইচ্ছা প্রকাশ করেন। এমনকি শপথ গ্রহণে জাঁকজমক ব্যবস্থা করতে রাজি হননি। প্রথম থেকেই তিনি বার্তা দিয়েছেন গরিবের সরকার তৈরি হবে। এর জন্য নিজের জীবনযাপনেও পরিবর্তন আনেন প্রাক্তন পাক অধিনায়ক।

এছাড়া এদিন বিরোধী দলের নেতাদের সঙ্গে তার সৌজন্যবোধ নজর কেড়েছে সকলের। পাকিস্তান পিপলস পার্টির প্রধান বিলওয়াল ভুট্টো জারদারির সঙ্গে ছবিও তুলেছেন ইমরান। মঙ্গলবারই প্রথম সংসদে পা দিয়েছেন ২৯ বছর বয়সী বেনজির পুত্র। তাকে শুভেচ্ছা জানান ইমরান খান।

মঙ্গলবার ১৫তম জাতীয় সংসদে শপথগ্রহণ পর্ব চলে। সাংসদ হিসাবে ইমরানকে শপথবাক্য পাঠ করান বিদায়ী স্পিকার আয়াজ সাদিক। ৩৪২ জন সাংসদ এদিন শপথ পাঠ করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: