৬০ ফুট উঁচু থেকে তরুণীকে ধাক্কা, এরপর... (ভিডিও)

১৫ আগস্ট ২০১৮ , ০৬:৪২:৩৫

বন্ধুরা একসাথে হলে দুষ্টমি করবে এটাই স্বাভাবিক। কিন্তু সেটা অতিরিক্ত হলেই ঘটতে পারে বিপদ। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে ওয়াশিংটনে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেটা দেখে অনেকেই বিস্মিত।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায় ৬০ ফুট উঁচু সেতু থেকে ওই তরুণীকে তার বন্ধু ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেয়। এতে করে ওই তরুণীর ফুসফুস ও হৃদপিন্ডে আঘাত লেগেছে।

জানা গেছে, বন্ধুদের সঙ্গে জর্ডন হলগ্রসন লেভিস নদীতে ঘুরতে গিয়েছিলেন ওই তরুণী। বন্ধুরা ঠাট্টা-তামাশা করতে করতে তাকে ৬০ ফুট উঁচু সেতু থেকে ধাক্কা মারে।

তরুণীর দাবি, আমি যখন ব্রিজের উপর উঠেছিলাম, তখন আমার সাথে আমার বন্ধুরা ছিল। সবাই মিলে কাউন্টডাউন করতে শুরু করে, আমি তাদের কাউন্টডাউন করতে মানা করেছিলাম। আমি তাদের জানিয়েছিলাম যে, আমি প্রস্তুত নই, আর তখনই তারা আমাকে ধাক্কা মারে।

উল্লেখ্য, ওই সেতু খুবই বিখ্যাত। মানুষজন পানিতে ঝাঁপ দেওয়ার জন্যই সেখানে যায়। আর এই ঝাঁপ দেওয়ার প্রবণতার জন্যই এত বিরাট দুর্ঘটনা ঘটেছে। অবশ্য আহত হওয়ার সাথে সাথে মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, চিকিৎসকরা জানিয়েছেন, সুস্থ হতে বেশ কয়েকমাস সময় লাগবে।

সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: