অপহৃত প্রবাসী উদ্ধার, নারীসহ গ্রেফতার ৬

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০১৮, ০৯:৩৪ পিএম

সাভারে এক প্রবাসীকে অপহরণের ঘটনায় এক নারীসহ ৬ অপহরণকারীকে  গ্রেফতার করেছে পুলিশ। বুধবার(১৫ আগস্ট) দিনব্যাপী সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। 

এ সময় গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী সাভারের লালটেক এলাকায় অভিযান চালিয়ে অপহৃত মোঃ জাহিদকে (৩০) অসুস্থ অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো কক্সবাজার জেলার মহেশ খালী থানার চান্দুর চর এলাকার মোঃ সেলিমের মোঃ আবির(২৬), গাজীপুর জেলার কাপাশিয়া থানার জাকিয়া গ্রামের আবদুল রহমানের ছেলে ফয়সাল খান(২৮), শরিয়তপুর জেলার জাজিরা থানার রামকৃষ্ণপুর গ্রামের মোঃ খোকনের ছেলে স্বপন(২৫), পাবনা জেলার ইশ্বরদী থানার আশনা গ্রামের আব্দুর রহিম তুফানের ছেলে মৃদুল হাসান(২৪), নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকার মনোয়ার হোসেনের স্ত্রী শ্রাবনী ইসলাম রুবা(৩৮), ঢাকার সাভার পৌর এলাকার সিআরপি মহল্লার আব্দুল কালামের ছেলে মোঃ মারুফ(২৫)। উদ্ধার হওয়া জাহিদ সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লার মোঃ খলিলের ছেলে।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই ইবনে ফরহাদ জানান, গত ১৩ আগস্ট বিকেলে সাভার বাসস্ট্যান্ড সিটি সেন্টারের সামনে থেকে কৌশলে চেতনা নাশক ওষুধ দিয়ে প্রবাসী জাহিদকে অচেতন করে নিয়ে যায় অপহরণকারীরা। এ ঘটনায় অপহৃতের পরিবারের পক্ষ থেকে ১৪ আগস্ট সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।  

এ ঘটনায় পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার দিনব্যাপী সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরণের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেন সাভার মডেল থানার উপ-পরিদর্শ (এসআই) ইবনে ফরহাদ। এ সময় তাদের দেয়া তথ্য অনুযায়ী একটি বাসা থেকে অসুস্থ অবস্থায় জাহিদকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। 

বিডি২৪লাইভ/এমকে
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: