প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিএনপি নেতার আ’লীগে যোগদান

১৫ আগস্ট, ২০১৮ ২১:৫৩:৫৬

ছবি: সংগৃহীত

শামসুজ্জোহা বাবু, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপি দলীয় গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসহাক বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেছেন।

বুধবার (১৫ আগস্ট) বিকেলে আওয়ামী লীগ রাজশাহী জেলার শাখার সভাপতি ও রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হাতে হাত রেখে তিনি যোগদান করেন।

দলীয় সূত্রে জানাযায়, বর্তমান গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়াম্যান ইসহাক আলী বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গোদাগাড়ী উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করার হঠাৎ গত ২০১৫ সালের ২৪ মার্চ আনুষ্ঠানিক ভাবে তিনি গোদাগাড়ী উপজেলা বিএনপির সভাপতির পদ হতে আনুষ্ঠানিক ভাবে পদত্যাগ করেন। এর পর থেকে তিনি নিরেপক্ষ ভাবে চলাচল করতেন।

গোদগাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকীতে নানা কর্মসূচিতে সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর সাথে অংশ নেয়। তিনি এসব কার্যক্রমে বঙ্গবন্ধু আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনার বিভিন্ন বিয়য়ে বক্তব্য প্রদান করেন।

এরপর দুপুরে বিএনপির এই নেতার বাসায় আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীসহ উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার, গোদাগাড়ী পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউজ্জামানসহ আরও কয়েকজন দুপুরের খাওয়ার দাওয়াত গ্রহণ করেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজ বাসভবনে বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শে উজ্জীবিত, মুক্তিযুদ্ধের চেতনা, সর্বোপরি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রীর হাতে হাত রেখে আওয়ামী লীগে যোগদান করেন।

গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক বিএনপির সভাপতি ইসহাক আওয়ামী লীগের যোগদানের বিষয়টি নিশ্চিত করেন। এবং এতে আওয়ামী লীগের স্থানীয় নেতা কর্মীরা তাকে অভিনন্দন জানান।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: