বানারীপাড়ায় গোলাম সারওয়া‌রের জানাজা সম্পন্ন

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০১৮, ১০:১০ পিএম

নিজ জন্মভিটায় শেষে বারের মত গেলেন দেশ ব‌রেণ্য সাংবা‌দিক দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার। বুধবার (১৫ আগস্ট) বেলা তিনটা ৫ মিনিটে বরিশালের বানারীপাড়া ম‌ডেল ইউনিয়ন ইনস্টি‌টিউশন প্রাঙ্গ‌ণে তার নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। 

নামাজে জানাযায় উপস্থিত ছিলেন, গোলাম সারওয়া‌রের ছোটভাই গোলাম সালেহ মঞ্জু , ছে‌লে গোলাম শাহ‌রিয়ার রঞ্জ‌ু, স্থানীয় সাংসদ অ্যাড‌ভো‌কেট তালুকদার মোঃ ইউনুস, বরিশাল ৩ আসনের সাংসদ শেখ মো: টিপু সুলতান, ব‌রিশাল জেলা পু‌লি‌শের সুপার সাইফুল ইসলাম, বানারীপাড়া উপ‌জেলা চেয়ারম্যান গোলাম ফারুক, ব‌রিশাল সি‌টি কর‌পোরেশ‌নের নব‌নির্বা‌চিত মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ প্রমুখ। 

&dquote;&dquote;নামা‌জের জানাযা শে‌ষে তার মর‌দেহে ফু‌লেল শ্রদ্ধা জ্ঞাপন ক‌রেন বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক, সামা‌জিক সংগঠন ও সুশীল সমা‌জের নেতৃবৃন্দ। জানাযার আগে পু‌লি‌শের এক‌টি চৌকশ দল তা‌কে গার্ড অব অনার প্রদান ক‌রেন।

এর আ‌গে বেলা ২ টা ২০ মি‌নি‌টে তার লাশ নিয়ে একটি  হ্যা‌লিকপ্টার জন্মস্থান বানারীপাড়ার জুম্বা‌দি এলাকার হ্যা‌লিপ্যা‌ডে অবতরণ ক‌রে। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: