সম্পাদনা: হৃদয় আলম

ডেস্ক কন্ট্রিবিউটর

রোনালদোবিহীন ‘রিয়াল পারেনি’!

১৬ আগস্ট, ২০১৮ ১০:৩৩:০০

ছবি: সংগৃহীত

রোনালদোবিহীন রিয়াল পারেনি নতুন ইতিহাস তৈরি করতে। তাদের সামনে উয়েফা সুপার কাপ জিতে ইতিহাস গড়ার সুযোগ ছিল। টানা তিনবার চ্যাম্পিয়নস লিগ শিরোপাজয়ী রিয়াল অ্যাটলেটিকোর কাছে হেরেছে ৪-২ গোলের ব্যবধানে।

উল্টো নতুন রেকর্ড গড়ে বসে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ! অ্যাটলেটিকোই প্রথম দল, যারা এ নিয়ে তিনবার উয়েফা সুপার কাপ খেলে তিনবারই জিতেছে। এর আগে ২০১০ ও ২০১২ সালেও সুপার কাপ জিতেছিল স্প্যানিশ এই ক্লাবটি।

প্রথম মিনিটেই গোল হজম করা রিয়ালকে সমতায় ফেরান ফরাসি তারকা করিম বেনজেমা। ২৭তম মিনিটে গ্যারেথ বেলের অসাধারণ ক্রস আর বেনজেমার নিখুঁত হেডে গোল পায় রিয়াল। ৬৩তম মিনিটে পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করেন রামোস। গোল শোধ করে খেলায় ফিরে আসে রিয়াল মাদ্রিদ।

কিন্তু নির্ধারিত সময় ফুরিয়ে যাওয়ার মিনিট দশেক আগে আবারও গোল করে ডিয়েগো কস্তা। সমতায় ফেরে রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো।

ফলাফলের জন্য তাদের আবার মাঠে নামতে হয়। খেলতে হয় আরও ৩০ মিনিট। অতিরিক্ত সময়ে খেলায় ফিরে জবাব দেওয়ার বদলে আরও দুই গোল হজম করে বসে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ৯৮তম মিনিটে সাউলের দুর্দান্ত ভলির গোলে ৩-২ গোলে এগিয়ে যায় অ্যাটলেটিকো। ঘড়ির কাঁটা ঘুরতে না ঘুরতে ১০৪তম মিনিটে অ্যাটলেটিকোর হয়ে চার নম্বর গোলটি করেন কোকে।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: