রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি:

ট্রাক- পিকআপ সংঘর্ষে ধান ব্যবসায়ী নিহত 

১৭ আগস্ট, ২০১৮ ০৩:০০:০০

ছবি: প্রতীকী

দিনাজপুরের ফুলবাড়ীতে পাথরের ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষে সিরাজুল ইসলাম (৫৫) নামে এক ধান ব্যবসায়ী নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে পিকআপের চালক আব্দুল আলিম (২৮)।

নিহত ধান ব্যবসায়ী সিরাজুল ইসলাম ফুলবাড়ী পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত সমসের আলীর ছেলে ও আহত পিকাব চালক উপজেলার দাদপুর মালিপাড়া গ্রামের বাহাছ উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) ভোর সাড়ে চার টায়, ফুলবাড়ী-রংপুর মহাসড়কের পৌর এলাকার তেঁতুলিয়া মোড়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায় যে , মধ্যপাড়া থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক যান্ত্রির ত্রুটির কারণে ফুলবাড়ী-রংপুর মহাসড়কের তেতুলিয়া মোড়ে লাকি পেট্রোল পাম্পের সামনে দাঁড়িয়ে ছিল। এ সময় ফুলবাড়ী গামী একটি পিকআপ দাঁড়িয়ে থাকা পাথরের ট্রাকে পিছন থেকে সজরে ধাক্কা মারে। এতে পিকআপটি দুমড়ে মুছড়ে যায়। এতে পিকআপের থাকা ধান ব্যবসায়ী সিরাজুল ইসলাম ও চালক আব্দুল আলিম গুরুতর আহত হয়।

খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্মরত মেডিকেল অফিসার ডাঃ মহর্তেমা ফাতেমা ধান ব্যবসায়ী সিরাজুলকে মৃত ঘোষণা করেন। চালক আব্দুল আলিমের কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: