প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

‘লাভ ব্যাংক’ নিয়ে অপু-পুষ্প

১৭ আগস্ট, ২০১৮ ০৪:০০:০০

ছবি: প্রতিনিধি

মেঘ বালিকা, লাশ, কবিতার খাতা, বন্ধু আমায় ভালোবেসেসহ অসংখ্য গানের শ্রোতা প্রিয় শিল্পী কুমিল্লার ছেলে মাসুদ অপু। তিনি শুধু গায়ক নয় তার কন্ঠে লাশ গানের নিজেই মডেলিং হয়ে অভিনয় করে বেশ সারা পাওয়ার পর পরই আরোও কয়েকটি গানে অভিনয় করেছেন।

সম্প্রতি সময়ে তাপস দেব স্বাধীনের লেখা এএন ফরহাদ এর সংগীতে মাসুদ অপুর সুর ও কন্ঠে মিউজিক ভিডিও সহ ১৫ আগস্ট সন্ধ্যা ৭টায় সিডি চয়েস ব্যানারে ইউটিউবের মাধ্যমে প্রকাশিত হয় তার ‘ লাভ ব্যাংক’। রিলিজ হওয়ার পর পরই শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া পাচ্ছে। মিউজিক ভিডিওতে অভিনয় করেন জেনিয়া ফেরদৌস পুষ্প এবং মাসুদ অপু।

মাসুদ অপু বলেন, আমি সিঙ্গাপুর থাকা কালীন আমার বেশ কয়েকটি গান সারা পাওয়ার পর শ্রোতাদের উৎসাহ অনুপ্রেরণায় দেশে এসে বিডি২৪লাইভ’র সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়ের লেখা ‘লাশ’ শিরোনামে একটি মিউজিক ভিডিও গান করি। গানটি আমি নিজেই অভিনয় করেছি এতে শ্রোতাদের ব্যাপক ভালোবাসা পেয়ে আরো কয়েকটি নিজের গানে অভিনয় করতে হয়েছে আমাকে। বরাবরই শ্রোতাদের অনুরোধে এবং ভালোবাসায় আমার ‘লাভ ব্যাংক’ গানটিতেও পুষ্পর সাথে আমি নিজেই মডেলিং করি। এই গানটি করার আগে শ্রোতাদের রুচিশীল মানসম্মত দিকগুলো আমাকে ভাবতে হয়েছে। আশা করি ‘লাভ ব্যাংক’ গানটি শ্রোতাদের অন্তরে নাড়া দিবে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: