সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০১৮, ০২:০০ এএম

সাতক্ষীরায় ইঞ্জিনভ্যান ও মোটর ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কে লাইন পরিবহনের হেলপার  শাহাদাৎ হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (১৭ আগস্ট) বেলা সাড়ে ১২ টার দিকে সাতক্ষীরা-যশোর মহাসড়কের তুজুলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  এ সময় গুরুতর আহত হন তিনি। পরবর্তীতে বিকেল সাড়ে ৫ টার দিকে  গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলের উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

নিহত শাহাদত গাজী সদর উপজেলার তুজুলপুর গ্রামের মৃত আজিজার রহমান গাজীর ছেলে ও ঢাকাগামী কে লাইন পরিবহনের হেলপার।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শাহাদাৎ সকালে বাড়ি থেকে বের হয়ে ইঞ্জিনভ্যান যোগে ঝাউডাঙ্গা বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে তুজুলপুর এলাকায় পৌঁছালে ইঞ্জিনভ্যান-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে সে গুরুতর আহত হন। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে, দায়িত্বরত চিকিৎসক প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে প্রেরণ করেন। খুলনা মেডিকেলে নেওয়ার পথে চুকনগর বাজারের কাছাকাছি পৌঁছালে তিনি মারা যান।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইঞ্জিনভ্যান ও মোটর ভ্যানের মুখোমুখি সংঘর্ষে শাহাদাৎ হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দেয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: