নির্বাচনকালীন মন্ত্রীসভায় থাকবে জাপা

বিএনপি নির্বাচনে এলে কি করবে জাতীয় পার্টি?

১৮ আগস্ট, ২০১৮ ১৮:৩৬:৪৩

ছবি: ইন্টারনেট

বিএনপি নির্বাচনে এলে আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধভাবে নির্বাচনে করবে জাতীয় পার্টি। আর বিএনপি না এলে জাতীয় পার্টি এককভাবে ৩০০ আসনে নির্বাচন করবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

আজ শনিবার (১৮ আগস্ট) দুপুরে পাঁচদিনের সফরে এসে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা জানান তিনি।

তিনি বলেন, বিএনপি এখন ছিন্নভিন্ন একটি দল। তাদের অবস্থা হুমকির মুখে। তারা নির্বাচনে অংশ নেবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে। তবে নির্বাচনে এলে ভালো। এজন্য আমরা দু’ধরণের প্রস্তুতি রেখেছি।

তিনি আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকালীন সরকারের মন্ত্রিসভায় জাতীয় পার্টি থাকবে। তবে কাকে সেই মন্ত্রিসভায় নেওয়া হবে তা এখনও ঠিক করা হয়নি।

ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন জোট নিয়েও কথা বলেন এরশাদ। তিনি বলেন, দেশে দুটি জোট আছে। একটা আওয়ামী লীগ-জাতীয় পার্টির মহাজোট আর বিএনপির ২০ দলীয় জোট। এর বাইরে আর কোনো জোটের অস্তিত্ব থাকবে না।

এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি, প্রেসিডিয়াম মেজর (অব.) খালেদ আখতার উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: