ওয়ালটনের নতুন ফিচার ফোন

১৮ আগস্ট, ২০১৮ ১৯:৩০:৩৩

দেশে তৈরি সাশ্রয়ী মূল্যের আরেকটি ফিচার ফোন বাজারে ছাড়লো ওয়ালটন। ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত এই ফিচার ফোনের মডেল ‘ওলভিও এমএম ১৮’। যা গ্রাহককে দেবে দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ, এলইডি টর্চলাইট, গান কিংবা রেডিও শোনা, ফেসবুক ও ইন্টারনেট ব্রাউজিং, ফ্ল্যাশ লাইটযুক্ত ডিজিটাল ক্যামেরায় ছবি তোলাসহ বেশ কিছু বিশেষ সুবিধা।

সবার নাগালের মধ্যে থাকা ফোনটির দাম মাত্র ৯৮০ টাকা। দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড এবং রিটেইল আউটলেটে এটি পাওয়া যাচ্ছে। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে।

ওয়ালটনের সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, ডুয়াল সিমের ‘ওলভিও এমএম ১৮’ মডেলের ফোনটিতে ব্যবহৃত হয়েছে ২.৪ ইঞ্চির উজ্জ্বল রেজ্যুলেশনের পর্দা। দীর্ঘক্ষণ পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ১৮০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। ব্যবহারকারীর স্মরণীয় সব মুহূর্ত ধরে রাখতে আছে এলইডি ফ্ল্যাশযুক্ত ডিজিটাল ক্যামেরা।

জিপিআরএস সমৃদ্ধ ফোনটিতে রয়েছে বিল্ট-ইন ফেসবুক। ছবি, ভিডিও বা ফাইল আদান-প্রদানের জন্য আছে ব্লুটুথ। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে কি-প্যাড ও টর্চলাইট। বিরক্তিকর ও অনাকাক্সিক্ষত নাম্বার থেকে কল আসা বন্ধ করতে রয়েছে ব্লাকলিস্ট। গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় নাম্বার সহজেই খুঁজে পেতে আছে হোয়াইট লিস্টের সুবিধা। রাতের আঁধারে নিরাপদে চলার জন্য রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ।

গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে ফোনটি ১৬ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে অটোমেটিক কল রেকর্ডিং, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার। রয়েছে এফএম রেডিও, সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা।

ওয়ালটন সূত্রে জানা গেছে, দেশে তৈরি এই ফোনে ক্রেতারা পাবেন বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। ফোন কেনার ৩০ দিনের মধ্যে যেকোনো ধরনের ত্রুটিতে এটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হবে। এছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা পাবেন। তাছাড়া, এক বছরের রেগুলার ওয়ারেন্টি তো থাকছেই।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: