ডাকাতদের কোপে সেনা সদস্য নিহত

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০১৮, ১২:৫৩ এএম

ঝিনাইদহে মুখোশপরা ডাকাতদলের ধারালো অস্ত্রের আঘাতে এক সেনা সদস্য নিহত হয়েছেন। শনিবার (১৮ আগস্ট) রাত সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, নিহত সেনা সদস্য সাইফুল ইসলাম টাঙ্গাইল ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে তিনি ৮ আগস্ট বাড়ি আসেন। চলতি মাসের ২৭ আগস্ট কর্মস্থলে যোগদান করার কথা ছিল তার।

তিনি ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, ইতোমধ্যে ল্যান্সকর্পোরাল পদে পদোন্নতি হয়েছে সাইফুলের। তার স্ত্রী মাগুরার শাম্মি খ্যাতিমান ক্রীড়াবিদ। তাদের হামজা ও আবু হুরাইরা নামে দুটি সন্তান রয়েছে।

জানা যায়, নিহত সেনা সদস্য মোটরসাইকেলে শ্বশুর শামছুল ইসলাম এবং ছোট ভাই নৌবাহিনীর সদস্য মনিরুলকে নিয়ে চুয়াডাঙ্গা জেলার বদরগঞ্জ বাজার থেকে নিজ গ্রামের বাড়ি ফিরছিলেন। পথে গ্রামের পুলিশ ফাঁড়ির কাছে ফাঁকা মাঠে ৭-৮জন ডাকাত সড়কে গাছ ফেলে ব্যারিকেড তৈরি করে।

ডাকাত দলের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল থেকে লাফ দিয়ে শ্বশুর ও ছোট ভাই পালিয়ে যেতে সক্ষম হন। সেনা সদস্য সাইফুলকে এ সময় হাতের নাগালে পেয়ে ধারালো অস্ত্র দিয়ে তার হাতে ও তার গলায় আঘাত করে ডাকাত দল। এতে গুরুতর আহত হয় সে। পরে ঝিনাইদহ সদর হাসপাতালের নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: