আলোচিত বিউটি হত্যা মামলায় চার্জশীট দাখিল

১৯ আগস্ট, ২০১৮ ১৯:৪৫:২৫

ছবি: প্রতিনিধি

ছনি চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে আলোচিত বিউটি হত্যাকাণ্ডের ঘটনার দায়েরকৃত মামলায় বিউটির বাবা সায়েদ আলী, প্রতিবেশী চাচা ময়না মিয়া ও ভাড়াটে খুনি কামাল মিয়াকে অভিযুক্ত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ও ডিবি পুলিশের ওসি শাহ আলম চিফ জুটিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দাখিল করেছেন।

রবিবার (১৯ আগস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা।

এ সময় তিনি বলেন, বিউটি হত্যাকাণ্ড দেশে-বিদেশে একটি আলোচিত ঘটনা। পুলিশ সুষ্ঠু তদন্ত করে প্রকৃত হত্যাকারীদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি বিউটি আক্তারকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় বাবুল মিয়াসহ তার লোকজন। ১৭ মার্চ বিউটি আক্তারের লাশ স্থানীয় হাওর থেকে উদ্ধার করে পুলিশ।

৪ মার্চ ঘাতক ময়না মিয়া ও বাবা ছায়েদ আলীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। পরদিন ৬ মার্চ রাত ৯ টার দিকে ময়না মিয়াকে আদালতে হাজির করা হয়। তখন সে ১৬৪ ধারায় হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। পরদিন ৫ মার্চ বিউটির বাবা সায়েদ আলীও নিজের মেয়ের হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ততা কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: