প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিকিনিতে ‘উষ্ণতা’ ছড়াচ্ছেন মোনালিসা! (ছবিসহ)

২০ আগস্ট, ২০১৮ ১০:১৯:০০

ছবি : সংগৃহীত

বাঙালি কন্যা মোনালিসা। বিগ বস-১০ এ অংশ নেয়ার পর থেকে এখন তিনি বেশ পরিচিত মুখ। ভোজপুরি অভিনেত্রী মোনালিসা এসভিএফ এর ‘দুপুর ঠাকুরপো-২’ তে ‘ঝুমা বৌদি’ ভূমিকা অভিনয় করেও ব্যাপক নজর কেড়েছেন তিনি।

আপাতত হিন্দি ধারাবাহিক ‘নজর’-এ ডাইনির ভূমিকায় অভিনয় করছেন মোনালিসা। শ্যুটিংয়ের ফাঁকে হাবি বিক্রান্ত রাজপুতের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন মোনালিসা। আর সেখানেই কালো বিকিনিতে ফের একবার ‘হট লুকে’ ধরা দিয়েছেন এই ভোজপুরি অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের জন্য সেই সমস্ত ছবিও শেয়ার করেছেন মোনালিসা।

ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বাঙালি কন্যার সেই ছবি। আর ছবির নিচে ভক্তদের কমেন্টে ভরে গেছে।

মোনালিসা শুধু যে ভোজপুরি অভিনেত্রী তা নয়! হিন্দি, বাংলাতেই নয় কন্নড়, তেলেগু, তামিল, ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন তিনি।

প্রসঙ্গত, বিগ বসে থাকাকালীনই সকলের নজর কেড়েছে মোনালিসা। বিগ বসের ঘরেই মোনালিসা বিয়ের প্রস্তাব পান। ওই শো চলাকালীনই বিক্রান্তকে বিয়ে করে বসেন মোনালিসা। বিক্রান্ত ও মোনালিসা জুটি শুধু ‘বিগ বসই নয়, এর আগে ‘নাচ বলিয়ে’ শোতেও অংশ নিয়েছিলেন তারা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: