ছাড়পত্র পেল শাকিবের ‘ক্যাপ্টেন খান’

প্রকাশিত: ২০ আগষ্ট ২০১৮, ০৩:০২ পিএম

সেন্সর সার্টিফিকেট মিলল নির্মাতা ওয়েদ আলী সুমন পরিচালিত সুপারস্টার শাকিব খানের ‘ক্যাপ্টেন খান’ ছবিটির। ছবিটি আর মাত্র দুই দিন পর ঈদে মুক্তি পেতে যাচ্ছে। রোববার (১৯ আগস্ট) বিকেলে ছবিটি ছাড় পত্র পেয়েছে বলে নিশ্চিত করেছে প্রযোজনা সংস্থা।

প্রযোজনা সংস্থা শান্ত এন্টারপ্রাইজ থেকে জানানো হয়েছে, ছবিটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা প্রশংসা করেছেন। একইসঙ্গে ‘কর্তন ছাড়াই’ মুক্তির জন্য অনুমতি দিয়েছেন।

মাস তিনেক আগে নির্মাণ শুরু হয় ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটির। শুরু থেকেই আলোচনায় ছিল ছবিটি। গান, টিজার, পোস্টার রিলিজের পর দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়।

জানা গেছে, ২০০ এর বেশি সিনেমা হলে চলবে ‘ক্যাপ্টেন খান’। সেভাবেই হল বুকিং চলছে। শুধু তাই নয়, ‘ক্যাপ্টেন খান’ প্রদর্শনের জন্য বন্ধ থাকা অনেকগুলো সিনেমা হল আবার চালু হচ্ছে৷ হাই রেন্টালে এসব হলে চলবে ছবিটি।

ছবিতে শাকিব খানের সঙ্গে নায়িকা হিসেবে থাকছেন বুবলী। শাকিব-বুবলী ছাড়াও এই সিনেমায় আরও আছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান।

বিডি২৪লাইভ/এএ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: