প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

জাতীয় দলে খেলা নিয়ে যা বললেন আশরাফুল

২১ আগস্ট ২০১৮ , ১২:০৫:০৪

বিপিএলে ম্যাচ ফিক্সিংয়ের কারণে ৫ বছরের জন্য প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে নিষিদ্ধ হন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। গত সোমবার তার শাস্তির মেয়াদ শেষ হয়। এরপর থেকেই গুঞ্জন শুরু হয় জাতীয় দলে ফিরছেন টেস্টের সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান।

তবে এই মুহূর্তে জাতীয় দলে কোনো জায়গা নেই আশরাফুলের। তার কারণ তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোনো লেভেলের সঙ্গে নেই। বিসিবির ফিটনেস, এইচপি, এ দল কোথায়ও নেই আশরাফুল।

আশরাফুল নিজেও মানছেন এই মুহূর্তে জাতীয় দলে কোনো জায়গা নেই। চাইলেই তিনি জাতীয় দলে সুযোগ পাবেন না।

আশরাফুল বলেন, ‘চাইলেই দলে ফেরা যাবে না। এখন যদি খেলা থাকত, তাহলে সুযোগ ছিল পারফর্ম করে দলে জায়গা করে নেয়ার। সামনে ক্রিকেট মৌসুমে বিশেষ কিছু করতে চাই। সময় নিয়ে পারফর্ম করেই দলে ফিরতে চাই। দলে ফিরলে লম্বা সময় টিকে থাকতে চাইব।’

আগামী বছরের শুরুর দিকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। দেশের এই জমজমাট প্রতিযোগিতায় অংশ নিয়ে নান্দনিক পারফরম্যান্স করে জাতীয় দলের আলোচনায় আসতে চান আশরাফুল। তিনি বলেন, ‘বিপিএল অনেক বড় মঞ্চ। সেখানে খেলা বড় ব্যাপার। বিপিএলে খেলার সুযোগ পেলে এবং পারফর্ম করলে জাতীয় দলে ফেরা সহজ হয়ে যায়।’

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: