মশিউর দিপু

বরিশাল প্রতিনিধি

বরিশালে যেসব স্থানে হবে ঈদের জামাত

২১ আগস্ট, ২০১৮ ০০:৩৯:১৪

বরিশালে এবার পবিত্র ঈদুল আজহা’র নামাযের জামাত সহস্ত্রাধিক মসজিদ ও ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। বৃহত্তর জামাত অনুষ্ঠিত হবে সদর উপজেলার চরমোনাই দরবার শরিফে সকাল ৯টায়, গুঠিয়া জামে মসজিদে সকাল সাড়ে ৮ টায় এবং ঝালকাঠির কায়েদ ছাহেব হুজুরের দরবার শরিফ ও পটুয়াখালীর মির্জাগঞ্জের ইয়ার উদ্দনি খলিফা ছাহেব (রঃ) দরবার শরিফে সকাল সাড়ে ৮টা থেকে ৯ টার মধ্যে।

বরিশাল নগরের ঈদের দিন প্রধান জামাত সকাল ৮ টায় হেমায়েতউদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। পাশাপাশি নগরের বেশ কয়েকটি মসজিদে দুটি করে ঈদুল আজহার নামাযের জামায়াত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে নগরে প্রথম ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭ টায় জেল গেট জামে মসজিদে।

বৃষ্টি ও বৈরি আবহাওয়ার কথা মাথায় রেখে নগরের বান্দরোডস্থ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ইতোমধ্যে ঈদের জামাতের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বরিশাল সিটি কর্পোরেশন। এখানে প্রতিবছরের ন্যায় বরিশালের বিভিন্ন আসনের বর্তমান ও সাবেক সাংসদ, বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, বরিশাল সিটি করপোরেশনের মেয়রসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা ঈদের নামায আদায় করবেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: