শিহাব খান

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

দুই হাত হারালেন কারখানা শ্রমিক

২১ আগস্ট, ২০১৮ ০৪:০৮:০৪

ছবি: ইন্টারনেট

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মনো ফিড মিলের এক শ্রমিকের দুই হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। সোমবার (২০ আগস্ট) সকালে কারখানায় কাজ করার সময় এ ঘটনা ঘটে।

দুই হাত হারানো শ্রমিক লোকমান হোসেন (২৮) মাগুরা জেলার মফিজুল ইসলামের ছেলে। তার বিস্তারিত পরিচয় কারখানা কর্তৃপক্ষ জানাতে পারেনি। সে খাদ্য উৎপাদকারী প্রতিষ্ঠান মনো ফিড মিলের অপারেটর হিসেবে কাজ করতেন।

কারখানার ষ্টোর কিপার মকবুল হোসেন জানান, লোকমান হোসেন কারখানার রি-সাইকেল মেশিনে কাজ করা অবস্থায় তাঁর দুই হাত ওই মেশিনের ভেতর ঢুকে গেলে তাঁর দুই হাত বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় আল-হেরা হাসপাতালে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। পরে তাকে দুপুরের দিকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলে জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি আরো জানান, পঙ্গু হাসপাতালের জরুরী বিভাগে তার চিকিৎসা চলছে। শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় রক্ত দেয়া হয়েছে। এখন সে শঙ্কামুক্ত।

আল-হেরা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: বাঁধন চন্দ্র জানান, তাঁর দুই হাতের বাহু থেকে বিচ্ছিন্ন অবস্থায় আনা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেয়া হয়েছে।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: