ওসির স্ত্রীকে উত্ত্যক্ত করলেন এসআই!

২১ আগস্ট, ২০১৮ ০৯:১৪:০০

ছবিঃ প্রতীকী।

শামসুজ্জোহা বাবু, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় কর্মরত এক এসআইয়ের বিরুদ্ধে রাজশাহীর একটি থানার ওসির (পরিদর্শক) স্ত্রীকে ইভটিজিংয়ের অভিযোগ উঠেছে। এ সময় ওসি’র স্ত্রীর সঙ্গে ওই এসআই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার ঘটনাও ঘটে।

সোমবার (২০ আগস্ট) বিকালে মহানগরীর বোয়ালিয়া থানা এলাকার আরডিএ মার্কেটে এ ঘটনা ঘটে। বিষয়টি প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা ঘটনার সময় আরডিএ মার্কেট এলাকায় টহল দিচ্ছিলেন। একইসময়ে ওই মার্কেটে একজন ওসির স্ত্রীও কেনাকাটা করছিলেন। এসময় এসআই মাসুদ রানা ওই নারীর শরীর ঘেষে বার বার তাকে বিরক্ত করতে থাকেন।

এক সময় ওই নারী এর প্রতিবাদ করেন। বলেন, ‘আপনি বার বার আমার শরীর ঘেঁষে দাঁড়াচ্ছেন কেন? আমাকে বিরক্ত করছেন কেন?’

জবাবে এস আই মাসুদ রানা বলেন, ‘এটা কি আপনার জায়গা নাকি?’

একপর্যায়ে ওই নারী তাকে বলেন, ‘আমাকে চেনেন, আমি কে?’

জবাবে এসআই মাসুদ রানা বলেন, ‘আপনার শরীরে তো লেখা নাই।’

এরপর ওই নারী তার স্বামীর পরিচয় দেন। পরিচয় পাওয়ার পরে এসআই মাসুদ রানা সেখান থেকে সটকে পড়েন।

এ ঘটনার পরে ওই ওসির কাছে তার স্ত্রী ফোন করে বিষয়টি জানান। ওসিও তাৎক্ষণিক এসআইকে ফোন করে এ ঘটনার প্রতিবাদ জানান। এদিকে ওই ঘটনার পরে ওসি তার স্ত্রীকে ইভটিজিংয়ের বিষয়টি নিয়ে নগরীর বোয়ালিয়া থানার ওসিকেও মৌখিকভাবে মোবাইল ফোনে অভিযোগ করেন। বিষয়টির সুরাহা না হলে কমিশনারকে লিখিতভাবে অভিযোগ করবেন বলেও জানান।

অন্যদিকে ইভটিজিংয়ের কথা অস্বীকার করেছেন এসআই মাসুদ রানা। তিনি বলেন, ‘আমি চিনতে না পারায় একই দোকানে গিয়ে তার সঙ্গে আমার ভুলবোঝাবুঝি হয়েছে মাত্র। এই ধরনের কোনো ঘটনা ঘটেনি। তার পরেও উনি চাইলে আমি তার কাছে ক্ষমা চেয়ে নিব। কিন্তু আমি এই ধরনের কোনো অপরাধ করিনি।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: