ঈদে ৬ নায়কের সঙ্গে পরীমনি!

প্রকাশিত: ২১ আগষ্ট ২০১৮, ০২:৩৫ পিএম

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনি। বড় পর্দায় যার সুনিপুন অভিনয়ে সিক্ত লাখো দর্শক। বাস্তব জীবনেও তাই। সব সময় হাসি খুশি মিষ্টির এই লাস্যময়ী নায়িকাকে প্রকাশ্যে কিংবা গোপনে ভালোবাসেন না এমন লোক খুঁজে পাওয়া দুস্কর।

বড় পর্দায় নানা ভাবে দর্শকদেরকে হাসান আবার কাঁদান এই নায়িকা। তবে এবার ঈদে একটু ভিন্নভাবে দর্শকদের সামনে হাজির হচ্ছেন পরী। বড় পর্দায় নয় এবার ছোট পর্দায় উপস্থাপিকা হয়ে তার ছবির ছয় নায়ককে সঙ্গে নিয়ে দর্শকদের সামনে আসছেন বর্তমান সময়ের এই জনপ্রিয় গ্লামার নায়িকা।

দেশের একটি বেসরকারি টেলিভিশনে ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত রাত সাড়ে ৯টায় প্রচারিত হবে পরীর এই অনুষ্ঠানটি। যেখানে অতিথি হিসেবে দেখা যাবে- অভিনেত্রীর ছয় নায়ককে।

তারা হলেন- জায়েদ খান, সাইমন সাদিক, ডিএ তায়েব, রোশান, আরজু এবং ইয়াশ রোহান। ছয় নায়ককে নিয়েই এই অনুষ্ঠানের ছয়টি পর্ব সাজানো হয়েছে।

অনুষ্ঠানটি নিয়ে বিডি২৪লাইভকে পরী বলেন, ‘প্রথমবারের মতো এই ধরনের অনুষ্ঠানে উপস্থাপনা করলাম। এমনিতেই ছোট পর্দার অনেক অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হয়ে গেছি। তবে এইবার আমার নিজের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হয়ে আসছে আমার ছয় নায়ক। বিষয়টি অনেক মজার ছিলো। বেশ এঞ্জয় করেছি।’

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: