বিডি টুয়েন্টিফোর লাইভের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা

প্রকাশিত: ২২ আগষ্ট ২০১৮, ১২:০০ এএম

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিডি টুয়েন্টিফোর লাইভের সকল পাঠক-পাঠিকা, বিজ্ঞাপন দাতা ও সকল কর্মকর্তা কর্মচারীকে পবিত্র ঈদের শুভেচ্ছা ‘ঈদ মোবারক'৷

পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি৷ বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক। এই শুভ প্রত্যয় আবারও ঈদ মোবারক৷

আজ এক শুভেচ্ছা বার্তায় বিডি টুয়েন্টিফোর লাইভের এডিটর ইন চীফ আমিরুল ইসলাম আসাদ বলেছেন, আজ পবিত্র ঈদুল আজহা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে দেশের প্রতিটি মুসলমান উদযাপন করছেন এ ধর্মীয় উৎসব। ঈদুল আজহা শুধু পশু কোরবানির আনুষ্ঠানিকতাই নয়, এ ঈদ সমগ্র বিশ্বে মুসলমানদের ত্যাগ, আত্মসমর্পণ ও আত্মোপলব্ধির শিক্ষা দেয়। পবিত্র এই দিনে বিডি টুয়েন্টিফোর লাইভ ডটকমের পক্ষ হতে লেখক, পাঠক, সাংবাদিক, বিজ্ঞাপন দাতা, কলাকৌশলিসহ সমাজের সর্বস্তরের মানুষকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি জানান, ২০১১ সালের ১৪ মে ছোট পরিসরে আত্মপ্রকাশ করেছিল বিডি টুয়েন্টিফোর লাইভ ডটকম নামে এ অনলাইন নিউজ পোর্টালটি। পাঠক-পাঠিকাদের ভালোবাসায় সিক্ত এ অনলাইন গণমাধ্যমটি এখন দেশের শীর্যস্থানীয় গণমাধ্যমে রূপান্তরিত হয়েছে। এজন্য সবাইকে আরও একবার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

শুভেচ্ছা বার্তায় আগমী দিনগুলোতে পাঠক-পাঠিকাসহ সবাই বিডি টুয়েন্টিফোর লাইভের সঙ্গে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: