প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

খালেদা জিয়ার নামে কোরবানি 

২২ আগস্ট ২০১৮ , ১১:৪৭:৪০

ছবিঃ সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নামে একটি গরু ও দুটি ছাগল কোরবানি দেওয়া হয়েছে। লন্ডনে অবস্থানরত বড় ছেলে তারেক রহমানের পরামর্শে ঈদুল আজহার দিন বুধবার (২২ আগস্ট) সকালে রাজধানী গুলশান-২-এর বাসভবন ফিরোজায় পশু তিনটি কোরবানি দেওয়া হয়।

এ কোরবানি তত্ত্বাবধান করেন খালেদা জিয়ার ছোট ছেলের স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত সহকারী আবদুস সাত্তার এসব তথ্য জানান।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ড পেয়ে গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি আছেন খালেদা জিয়া। এ মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেলেও অন্য মামলায় জামিন হয়নি।

খালেদা জিয়ার কারাবাসের ছয় মাস পেরিয়ে গেলেও বিএনপি অভিযোগ করে আসছে, রাজনৈতিক কারণেই তাকে জামিন দেওয়া হচ্ছে না। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়াকে ছাড়া বিএনপির নেতাকর্মীরা ভারাক্রান্ত মনে ঈদ পালন করছে।

ঈদুল আজহার দিন বিকালে খালেদা জিয়ার পরিবারের ছয় সদস্য তার সঙ্গে দেখা করতে পারলেও বাসার তৈরি খাবার কারাগারের ভেতরে নিয়ে যেতে দেওয়া হয়নি বলে অভিযোগ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: