ফের হেরোইনসহ আটক সম্রাজ্ঞী সুলতানা

প্রকাশিত: ৩০ আগষ্ট ২০১৮, ০৫:৩৫ পিএম

শামসুজ্জোহা বাবু,রাজশাহী প্রতিনিধিঃ 

রাজশাহীর গোদাগাড়ীতে  র‌্যাবের মাদক বিরোধী অভিযানে মাদক সম্রাজ্ঞী সুলতানা আটক হয়েছে। 

বুধবার (২৯ আগস্ট) রাত ১২ টার দিকে ৱ্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে একটি চৌকষ দল আভিযানিক চালিয়ে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন বুজরুক রাজারামপুর (বুজরুকপাড়া) গ্রামে  মৃত ইসলাম আলীর মেয়ে সুলতানাকে ৮৭০ গ্রাম গেরোইনসহ তার নিজ বসত বাড়ী হইতে তাকে হাতেনাতে গ্রেফতার করে।

পরে গোদাগাড়ী মডেল থানায় সোর্পদ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে। 

র‌্যাব এক বিজ্ঞপ্তিতে জানান,  বর্তমান পেক্ষাপটে তরুন সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদক দ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ীরা নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধ ভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রত্যন্ত অঞ্চলে যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌছে দেয়ার অপচেষ্টা চালাচ্ছে। 

আইনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন চক্রের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে কতিপয় মাদক ব্যবসায়ী চক্র। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতার সহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এর আলোকে অভিযান পরিচলা করে সুলতানাকে আটক করা হয়। এ অভিযান অব্যহত থাকবে। গত ৩১ শে মে বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগের একটি দল অভিযান চালিয়ে গোদাগাড়ীতে তার বাড়ী থেকে  ৪০ পিস ইয়াবাসহ আটক করা হয়। 

উল্লেখ্য, কিছুদিন আগে জামিনে মুক্তি পেয়ে আসার পর আবার মাদক ব্যাসায় লিপ্ত হলে তাকে আবারও আটক হয়।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: