পুলিশের গুলিতে অভিনেত্রী নিহত

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৫৭ পিএম

নিজ বাসায় পুলিশের গুলিতে প্রাণ হারালেন হলিউড অভিনেত্রী ভেনেসা মার্কেজের। বৃহস্পতিবার (৩০ আগস্ট) লস অ্যাঞ্জেলসের পাসাদেনায় এ ঘটনা ঘটে।

পুলিশ কর্তকর্তা জো মেন্ডেজার দাবি, মার্কেজকে যখন শান্ত করার চেষ্টা করা হচ্ছিল, সে সময় হঠাৎ করে তিনি একটা বন্দুক এনে পুলিশের দিকে তাক করেন। অবস্থা বেগতিক দেখে আত্মরক্ষার্থে পুলিশের এক কর্মকর্তা মার্কেজকে গুলি করেন। পুলিশের দাবি, মার্কেজের হাতে সেমি-অটোমেটিক হ্যান্ড গান ছিল।

পুলিশ তাকে মানসিকভাবে অসুস্থ দাবি করলেও, মার্কেজের এক ঘনিষ্ঠ বন্ধু টেরেন্স টোয়েল্স ক্যান্টো সাংবাদিকদের জানান, তার বন্ধুর শারীরিক ও আর্থিক সমস্যা থাকলেও মানসিক কোনও সমস্যা ছিল না।

তিনি বার বারই বলতেন, অভিনয়ে ফিরবেন। অস্কার জেতার স্বপ্নও দেখতেন বলে জানিয়েছেন টেরেন্স।

জানা যায়, বাড়ির মালিকের কাছ থেকে খবর পান এক মহিলা উন্মাদের মতো আচরণ করছেন। দ্রুত একটি মেডিক্যাল টিমও নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ মার্কেজের সঙ্গে কথা বলার চেষ্টা করে। তারা মার্কেজের শারীরিক অবস্থা খতিয়ে দেখার চেষ্টা করেন। প্রায় ঘণ্টাখানেক ধরে মার্কেজকে বুঝিয়ে শান্ত করার চেষ্টা চালায় পুলিশ ও মেডিক্যাল টিমের সদস্যরা।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: