কদিন আগে বাগদান, এরই মধ্যে দেউলিয়া প্রিয়াঙ্কার হবু শ্বশুর!

প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৯ এএম

এইতো সবে কদিন আগে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের আনুষ্ঠানিক বাগদান হয়েছে। আর এরই মধ্যে আসল এক দুঃসংবাদ। দেউলিয়া হয়ে গেছেন প্রিয়াঙ্কা চোপড়ার হবু শ্বশুর পল জোনাস। 

ভারতের কিছু গণমাধ্যম দাবি করছে এমনটাই। ওই গণমাধ্যমগুলো বলছে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে পল জোনাসের একটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠান রয়েছে। প্রতিষ্ঠানটি একটি মামলায় হেরে যায়। আদালত এই প্রতিষ্ঠানকে ক্ষতিপূরণ বাবদ ২ লাখ ৬৮ হাজার ডলার মামলার বাদীকে দেওয়ার নির্দেশ দেন। পল জোনাস তা দিতে বাধ্য হন। তবে এখন দেনার দায় থেকে মুক্তি পাওয়ার জন্য নিউ জার্সিতে প্রতিষ্ঠানটির যে সম্পত্তি আছে, তা বিক্রি করার পরিকল্পনা করা হচ্ছে৷

তবে, আশার বিষয় হলো ছেলেরা যদি এখন বাবার পাশে দাঁড়ান, তাহলে পল জোনাস এই দেনা দ্রুত পরিশোধ করতে পারবেন।

&dquote;&dquote;কদিন আগে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের আনুষ্ঠানিক বাগদান হয়েছে

মার্কিন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পল জোনাসের এই রিয়েল এস্টেট প্রতিষ্ঠানটি একসময় অত্যন্ত লাভজনক ছিল৷ কিন্তু একটি মামলায় হেরে গিয়ে প্রতিষ্ঠানটির কাঁধে বিশাল অঙ্কের দেনার দায় চাপে, প্রতিষ্ঠানটি দেউলিয়া হয়ে যায়৷ এই প্রতিষ্ঠানের উল্লেখযোগ্য সংখ্যক শেয়ার আছে নিক জোনাসের নামে।

প্রসঙ্গত, ২০১৩ সালে নিক আর তার দুই ভাই জো জোনাস ও কেভিন জোনাস মিলে একটি গানের ব্যান্ড গঠন করেন। ব্যান্ডটির নাম জোনাস ব্রাদার’স। তারা যে গানের অ্যালবাম বের করেছেন, তা বাবার এই প্রতিষ্ঠান থেকে যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে বিপণন করা হয়। অ্যালবাম বিক্রি থেকে বিশাল অর্থ আয় হয় প্রতিষ্ঠানটির। একসময় ব্যান্ডটি ভেঙে যায় আর প্রত্যেক ভাই নিজেদের একক শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করেন।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: