নিজের বিয়ের প্রশ্নে অদ্ভুত ব্যাখ্যা দিলেন সালমান!

প্রকাশিত: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ০১:২৩ পিএম

বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান। বয়স ৫২ পার করে ফেলেছন। এখনও বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। তবে ঠিক কবে তিনি তার এ কাজটি সম্পূর্ণ করবেন তিনি ছাড়া বলা খুবই মুশকিল।

তবে আবারও আলোচনায় তার বিয়ের খবর। ফের টিভিতে ফিরছে জনপ্রিয় ও বিতর্কিত টিভি শো বিগ বস ১২। যার সঞ্চালক তিনি নিজেই। মঙ্গলবার বিগ বস ১২ উদ্বোধনে গিয়েছিলেন সল্লু। আর সেখানে তার কাছে একটাই ছিল সবার প্রশ্ন, বিয়ে করছেন কবে?

আগামী ১৬ সেপ্টেম্বর থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাওয়া এই শো এর উদ্বোধনে তিনি বলেছেন, লোকজন এই প্রশ্নটা আমায় দীর্ঘ বছর ধরে করে আসছেন। আর যারা আমার এই প্রশ্ন করে এসেছেন তারা প্রায় সকলেই বিয়ে করে নিজের জীবন বরবাদ করে ফেলেছেন।

সালমানের এমন উত্তরে উপস্থিত সকলেই হাসিতে ফেটে পড়েন।

এদিকে তার এ বিষয়টি নিয়ে জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, অনুষ্ঠানে বিগ বসের বিচিত্র জোড়ির বিষয়েও প্রশ্ন ভেসে আসে। উত্তর 'জোড়ি' শব্দের ব্যাখ্যা দেন সালমান। বলে জোড়ি কথার অর্থ শুধুমাত্র বিবাহিত দম্পতি নয়। এর অর্থ আরও অনেক কিছুই হতে পারে।

তিনি বলেন, জোড়ি দুই নারী, দুই পুরুষেরও হতে পারে। আবার মামা-ভাগ্নে কিংবা বলিউডের বিশাল-শেখরের মতোও জোড়ি হতে পারে।

শোনা যাচ্ছে, দীপিকা কক্করকে দেখা যাবে তার বিগ বস ১২তম অনুষ্ঠানে।

বিডি২৪লাইভ/এএইচ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: