পাত্রী দেখতে এসে চুরি করল পাত্র! এরপর...

০৮ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৩৫:০০

ছবি : সংগৃহীত

বিয়ের পাত্রী দেখতে এসে শুধু পাত্রীপক্ষের আপ্যায়নেই মন ভরেনি পাত্রের। পাত্রী দেখে যাওয়ার সময় সঙ্গে করে নিয়ে গেছেন নতুন মোবাইল ফোন, নগদ টাকা-পয়সা এবং মূল্যবান জিনিসপত্র।

পাত্রীপক্ষ বিয়ের জন্য পাত্রী দেখতে আসা পাত্রপক্ষের ওপর চুরির এমন অভিযোগ এনেছে। এ বিষয় নিয়ে স্থানীয় থানায় মামলা করেছেন পাত্রীর মা নন্দা সিং।

ভারতের চন্দননগরের নাড়ুয়া নামক এলাকায় চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী জানা যায়, গত বুধবার সুদর্শন এক পাত্র ও তার পরিবার বিয়ের অনুরাধা সিং নামে এক কলেজছাত্রী পাত্রীর বাড়িতে আসেন।

কিন্তু, এ সময় পাত্রী অনুরাধার সিংয়ের ভাই ও তার বাবা রণজিৎ সিং ব্যবসার কাজে ভারতের গুজরাটে ছিলেন। বাড়িতে কেউ না থাকায় আগত অতিথিদের আপ্যায়ন করতে পাত্রী অনুরাধাকেই মিষ্টি আনতে দোকানে পাঠান মা নন্দা সিং। পরে পাত্রীর আনা মিষ্টি খেতে খেতে বিয়ের আলোচনা এগিয়ে যেতে থাকে।

পাত্র ও তার মামী জানান, পাত্রীকে তাদের পছন্দ হয়েছে। পরে দিনক্ষণ জানাবে বলে পাত্রীর বাড়ি থেকে বিদায় নেয় তারা।

পাত্র চলে যাওয়ার পরই বিয়ের পাত্রী অনুরাধা খেয়াল করে দেখেন তার নতুন মোবাইলটি পাওয়া যাচ্ছে না। এ সময় মোবাইলের খোঁজ করতে করতে আলমারিতে নজর যায়। তখন দেখেন আলমারি খোলা এটা দেখে হতভম্ব হয়ে যান পাত্রীপক্ষ। সেখান থেকেও চোর নিয়ে গেছে ব্যাগে রাখা ৫ হাজার টাকা ও মূল্যবান কিছু জিনিসপত্র।

থানা পুলিশের জিজ্ঞাসায় অনুরাধা সিং জানান, কিছু দিন আগে এক অচেনা নম্বর থেকে তার একটি ফোন আসে। কয়েক দিন কথা বলার পর সরাসরি বিয়ের প্রস্তাব দেয় ওই যুবক।

এরপর পারিবারিকভাবে বিয়ের প্রস্তাবের কথা বললে গত বুধবার ওই যুবক তার পরিবার নিয়ে আমাদের বাড়িতে আসেন বলে জানান অনুরাধা সিং।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: