রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে পথসভা

‘কয়লা গায়েব’ নিয়ে যা বললেন কাদের

০৯ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:৫৪:০০

ছবি : প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন বিএনপির সময় ব্যাটারি দিয়ে টেলিভিশন দেখতে হতো। শেখ হাসিনার সময়ে এখন ঘরে ঘরে বিদ্যুৎ। ফুলবাড়ীর জনগণ শতভাগ বিদ্যুৎ পাচ্ছেন। ১৬ কোটি মানুষের মধ্যে ১৫ কোটি মানুষের হাতে মোবাইল। আর বিএনপি নেত্রী (খালেদা জিয়া) উন্নয়ন দেখতে পান না।

সেতুমন্ত্রী আরও বলেন, বড়পুকুরিয়া কয়লা (গায়েব) নিয়ে ষড়যন্ত্রকারীদের সনাক্ত করা হয়েছে। এখন তাদেরকে বিচারের আওতায় নিয়ে আসা হবে।

শনিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সরকারের উন্নয়ন প্রচারাভিযানের অংশ হিসেবে নীলসাগর এক্সপ্রেস ট্রেনে নীলফামারী যাত্রা পথে দিনাজপুরের বিরামপুর ও ফুলবাড়ী রেলষ্টেশন চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকবেন, জনগণের সঙ্গে ভালো ব্যবহার করবেন কেউ ক্ষমতার দাপট দেখাবেন না।

বিরামপুরে পথসভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাইরুল আলম রাজু।

এ সময় উপস্থিত ছিলেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য সিবলী সাদিক।

ফুলবাড়ীতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহ-এর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন অধ্যক্ষ মাসুদুর রহমান।

উভয় পথসভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাইদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজেন্দ্র প্রসাদ শর্মা এবং উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকরা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: