‘বিএনপি ক্ষমতায় আসলে দেশে রক্তের বন্যা বয়ে দেবে’

প্রকাশিত: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০৪:৩২ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন মরা গাঙ। বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না। তার পরেও যদি কোনো ভাবে বিএনপি ক্ষমতায় আসে, তাহলে বিএনপি দেশের মধ্যে রক্তের বন্যা বয়ে দেবে।’

নির্বাচনী ট্রেনযাত্রায় উত্তরবঙ্গ সফরের সময় শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে আয়োজিত আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ‘বিএনপি গত ১০ বছরে কোনো আন্দোলন গড়ে তুলতে পারেনি। আগামীতেও বিএনপির আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে পারবে বলে মনে হয় না।’ আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে তিনি বলেন, কেবলমাত্র স্লোগান দিয়ে আর বিলবোর্ড টানিয়ে ও ছবি লাগিয়ে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া যাবে না। যারা জনগণের পাশে থেকে দেশের উন্নয়নে কাজ করছে তারাই মনোনয়ন পাবে। নেতাকর্মীদের আমলনামা ভালো হতে হবে। আর তৃণমূল পর্যায়ের সকল নেতাদের আমলনামা ও কার্যক্রম আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে জমা আছে। এসময় আগামী নির্বাচনে জয়ী হতে আওয়ামী লীগের সব নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে এক সঙ্গে কাজ করতে আহ্বান জানান তিনি।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট শেখ কুদরত ই-ইলাহী কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, বিএম মোজাম্মেল হক, অসীম কুমার উকিল, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আনোয়ার হোসেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রিপু, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু প্রমুখ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: