ইন্টারনেট ছাড়াই খবর পড়ুন

০৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:০৭:০০

ছবি: প্রতীকী

তথ্যপ্রযুক্তির এই যুগে মানুষ সংবাদ পড়ার জন্য কম্পিউটার ব্রাউজিং এর উপর নির্ভর করে না। হাতের মুঠোতেই পেতে চায় সব কিছু। তাই স্মার্টফোনের মাধ্যমে সংবাদকে আরও সহজে পাঠকদের দোরগোড়ায় পৌঁছাতে বিডি২৪লাইভ তাদের মোবাইল অ্যাপস চালু করেছে।

রবিবার (৯ সেপ্টেম্বর) বিকালে পাঠকদের জন্য উন্মোচিত করা হয় বিডি২৪লাইভের মোবাইল অ্যাপস। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিডি২৪লাইভের সম্পাদক আমিরুল ইসলাম আসাদ, বার্তা সম্পাদক মাসউদুর রহমানসহ সংবাদ কর্মীরা। অন্যদিকে এসময় প্রাইমেক্স সিস্টেমস এর CEO জাহিদ বিন হাবিবসহ তার সহকর্মীরা উপস্থিত ছিলেন।

মোবাইলে অ্যাপসটি ডাউনলোড করার পর পাঠকরা ফ্রিতে পড়তে পারবেন বিডি২৪লাইভের সংরক্ষিত সকল সংবাদ। অর্থাৎ এর জন্য কোন প্রকারের ডেটা চার্জ প্রযোজ্য হবে না।

খুব সহজ এবং আকর্ষণীয় ভাবে উপস্থাপন করা হয়েছে অ্যাপসি। দেশে বা বিদেশে যে কোন ব্রেকিং নিউজ মুহূর্তে আপনার মোবাইলে পৌঁছে দেবে বিডি২৪লাইভ অ্যাপসটি।

প্রাথমিকভাবে অ্যাপসটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে ব্যবহার করা যাচ্ছে। অ্যাপস গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে চাইলে এখানে ক্লিক করুন অথবা গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ অপশনে bd24live লিখে সার্চ দিন। এর পর install বাটনে ক্লিক করে ইনস্টল করুন এবং উপভোগ করুন দারুন সব ফিচার সম্বলিত বিডি২৪লাইভ মোবাইল অ্যাপস।

এর আগে গত ২১ জুলাই বিডি২৪লাইভ ডটকমের সঙ্গে সফর্টওয়্যার ডেভলপমেন্ট কোম্পানি প্রাইমেক্স সিস্টেমস’র মধ্যে একটি চুক্তি সই স্বাক্ষরিত হয়।

রাজধানীর শেখেরটেকে বিডি২৪লাইভের প্রধান কার্যালয়ে বিডি২৪লাইভের এডিটর ইন চিফ আমিরুল ইসলাম আসাদ ও প্রাইমেক্স সিস্টেমস এর সিও জাহিদ বিন হাবিব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

বিডি২৪লাইভ/ওয়াই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: