প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

চলতি অধিবেশন ২০ সেপ্টেম্বর পর্যন্ত

আরেকটি অধিবেশন বসবে অক্টোবরে

৯ সেপ্টেম্বর ২০১৮ , ০৬:৫৫:৪৫

ছবি: ইন্টারনেট

চলমান সংসদের অধিবেশেন আজ রোববার (৯ সেপ্টেম্বর) বিকালে শুরু হয়েছে। ২২তম এ অধিবেশন বিকাল ৫ টায় শুরু হয়। এই অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। আর বর্তমান সরকারের আমলে আরেকটি অধিবেশন বসবে। অক্টোবর মাসে এই অধিবেশন বসবে। সেটিই হবে বর্তমান সংসদের শেষ অধিবেশন। 

অধিবেশন শুরুর দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অধিকাংশ মন্ত্রী এমপিররা উপস্থিত রয়েছেন। অধিবেশন শুরুর আগে কার্য উপদেষ্টা কমিটির বৈঠক হয়। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে এই বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন। 

কার্য উপদেষ্টা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী প্রতিদিন বিকাল ৫টায় অধিবেশন শুরু হয়। বৈঠক সূত্র জানায়, অক্টোবরে আরেকটি অধিবেশন বসবে। তবে কয় তারিখে বসবে এই বিষযে কোনো সিদ্ধান্ত হয়নি। 

এর আগে সংসদের ২১তম অধিবেশন ১২ জুলাই শেষ হয়। ওই অধিবেশনের কার্যদিবস ছিল ২৫টি। সংবিধান অনুযায়ী একটি অধিবেশন শেষ হওয়ার পর ৬০ কার্য দিবসের মধ্যে আরেকটি অধিবেশন আহ্ববানের বাধবাধ্যকতা রয়েছে।

বিডি২৪লাইভ/আরএইচ/এমআর
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: