ট্রেনে, লঞ্চে চড়ে ডুবন্ত নৌকাকে ভাসানো যাবে না

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৪২ পিএম

‘এসব করে সরকারের শেষ রক্ষা হবে না। যতই ট্রেন ও লঞ্চে চড়ুন না কেন ডুবন্ত নৌকাকে আর ভাসানো যাবে না।’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (১০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে  এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রিজভী।

এসময় রিজভি বলেন, ‘সরকারের ছলচাতুরী আর নিপীড়ন-নির্যাতনের অবসান হতে আর বেশি দিন সময় নেই।’

রিজভী বলেন, ‘সরকার বিদায়ের প্রাক্কালে আতঙ্কিত হয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধী দলের কর্মসূচির ওপর ঝাঁপিয়ে পড়েছে। দলমন্য কিছু সংখ্যক পুলিশকে ব্যবহার করে সমগ্র পুলিশ বাহিনীকেই বিতর্কিত করছে সরকার। পুলিশকে জনগণের বিরুদ্ধে ব্যবহার করে তাদের ভাবমূর্তিকে চরম কালিমালিপ্ত করা হচ্ছে।’

তিনি বলেন, ‘নির্লজ্জ অবৈধ সরকার মূঢ় অহঙ্কার ও উন্মত্তায় বিচার বুদ্ধি হারিয়ে পুলিশকে লেলিয়ে দেওয়া হয়েছে বিএনপিসহ বিরোধী দলগুলোর শান্তিপূর্ণ কর্মসূচির ওপর। আজকেও রাজধানীসহ সারা দেশে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচির ওপর। নির্বিচারে গ্রেপ্তার চলছে। গ্রেপ্তার থেকে রক্ষা পায়নি সাধারণ মানুষসহ বিএনপি নেতাকর্মীদের গাড়ি চালকও।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: