কে এই ইডেন ডি’সিলভা?

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫৫ পিএম

নাম ইডেন ডি’সিলভা ওরফে রামিসা সিমরান। গত শুক্রবার (৭ সেপ্টেম্বর) ভোরে গুলশান থানা পুলিশের হাতে ধরা পড়েছে ১৯ বছর বয়সী এই তরুণী। এরপর এক এক করে বেরিয়ে আসছে তার নানা অনৈতিক কর্মকাণ্ডের কেচ্ছা-কাহিনী।

সুন্দরী এই তরুণী পোশাক-আকাশে সব সময় পরিপাটি থেকে ধনাঢ্য পরিবারের সন্তানদের টার্গেট করেন। এরপর তাদের কাছ থেকে বিভিন্ন সময়ে সুযোগ-সুবিধা আদায়ের পাশাপাশি সুযোগ পেলে ব্ল্যাকমেইলও করতেন।

অনেকেই তাকে চেনেন গুলশানের ইয়াবা সুন্দরী নামে। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ইয়াবা সেবনের ছবিও রয়েছে।

ইডেন ডি’সিলভা টাকার বিনিময়ে যে কোনো অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হতে দ্বিধাবোধ করেন না। মাদক সেবন থেকে শুরু করে মাদক বিক্রি, দেহ ব্যবসা এর কাছে কোনো বিষয় নয়।

দীর্ঘদিন হতে মাদক ব্যবসা ও প্রতিতাবৃত্তি করে আসছিল এই তরুণী। সিলভা দীর্ঘদিন হতে একটি মাদকসিন্ডিকেটের ছত্রছায়ায় হেরোইন, ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছে। এই ব্যবসা হতে সে লক্ষ লক্ষ টাকার সম্পদ গড়ে তুলেছে। এছাড়া গুলশানে বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে সে পতিতাবৃত্তি করে আসছে। এই ইয়াবা সুন্দরী প্রেমের জালে ফাসিয়ে অনেক ব্যক্তির কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে।

পুলিশের কাছে অভিযোগ রয়েছে, পুরান ঢাকার এক সংসদ সদস্যের ছেলে এই ইয়াবা সুন্দরীর প্রেমের জালে অনেক কিছু হারিয়েছেন এবং মাদকের খপ্পড়ে পড়েছেন বলেও পুলিশের কাছে অভিযোগ এসেছে।

রাজধানীর গুলশান, বনানী ও মিরপুরসহ একাধিক থানায় ইডেন ডি’সিলভার নামে মামলা ও জিডি রয়েছে। তবে এতোদিন তিনি ধরা-ছোঁয়ার বাইরে ছিলেন। সবশেষে গুলশান ১৭ নম্বর সড়ক থেকে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়। এরপর পুলিশ তাকে আদালতে তুলে রিমান্ডের আবেদন করলে তা নাকচ করে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

&dquote;&dquote;গুলশান থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাজধানীর বিভিন্ন থানায় ইডেন ডি’সিলভার বিরুদ্ধে যে মামলা রয়েছে শিগগিরই সেগুলোর নথি সংগ্রহ করা হচ্ছে। একই সঙ্গে তাকে আবারও কোর্টে তুলে রিমান্ডের আবেদন জানানো হবে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: