প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আপত্তিকর ভিডিওটি সুমির নয়

১১ সেপ্টেম্বর ২০১৮ , ০৪:০৯:০৯

ছবি: সংগৃহীত

ছোট পর্দার অভিনেত্রী শাহনাজ সুমি। সম্প্রতি তার নাম ও পরিচয় উল্লেখ করে ইউটিউবে একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়া হয়। বিষয়টি জানতে পেরে খুবই বিব্রতকর অবস্থায় পড়ে গিয়েছিলেন। এরপরে তিনি দ্রুত ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) কার্যালয়ে যোগাযোগ করেন। চান আইনি সহায়তা।

সুমির অভিযোগের ভিত্তিতে বিষয়টি আমলে নিয়ে কাজ শুরু করে পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশন। তদন্ত সাপেক্ষে সোমবার (১০ সেপ্টেম্বর) সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়, আপত্তিকর ভিডিওটি সুমির নয়। ভারতীয় একজন নার্সের।

বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনের অতিরিক্ত সহকারী পুলিশ কমিশনার নাজমুল ইসলাম। তিনি এটির তদন্তের দায়িত্বে ছিলেন।

নাজমুল ইসলাম জানান, ‘যারা এই ছবি বা ভিডিও প্রচার বা শেয়ার করছে, সবার আইপি ও অন্যান্য তথ্য আমাদের কাছে রয়েছে। খুব শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে। না জেনে-শুনে বা বুঝে এধরণের অপকর্ম দণ্ডনীয় অপরাধ।’

এদিকে স্বস্তির নি:শ্বাস ফেলে সুমি বলেন, ‘অবশেষে সত্যিটা জানা গেল। যারা আমার নাম জড়িয়ে এই ভিডিও ছড়িয়েছে, তারা প্রচণ্ড মানসিক বিকারগ্রস্ত। এর ফলে আমার ক্যারিয়ার এবং আমাকে মানসিকভাবে হুমকির মুখে ফেলা হয়েছিল।’

সুমি এক্ষেত্রে টিভি নাটকশিল্পীদের সবচেয়ে বড় সংগঠন অভিনয়শিল্পী সংঘের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। কারণ সংঘের পক্ষ থেকে বিষয়টি নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ করা হয়। যার ফলে তদন্ত দ্রুত আগায়।

২০১৭ সালের নারী দিবসে প্রচারিত জুঁই নারকেল তেলের একটি বিজ্ঞাপন দিয়ে তুমুল জনপ্রিয়তা পান অভিনেত্রী শাহনাজ সুমি।

বিডি২৪লাইভ/এসএস 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: