দুই নারী মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

১১ সেপ্টেম্বর, ২০১৮ ২২:১১:৩৭

ছবি: প্রতিনিধি

সাদ্দাম হোসাইন, ব্রাহ্মণবাড়িয়া: জেলার আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়ন এলাকায় মোছা ফাতেমা বেগম (৩০) কে ছয় মাসের কারাদণ্ড এবং ৫ হাজার টাকা এবং মোছা. সারবানু (৪৫) কে এক বছর কারাদণ্ডসহ ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুর আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান মহোদয়ের নেতৃত্বে এ দণ্ডাদেশ প্রদান করেন। দণ্ডিতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার সৈয়দপুর গ্রামের সোহেল মিয়ার স্ত্রী মোছা ফাতেমা বেগম (৩০) অপর জন হলেন, একই উপজেলার কুইয়াপানিয়া গ্রামের সাজন মিয়ার স্ত্রী মোছা. সারবানু (৪৫)।

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান মহোদয়ের নেতৃত্বে ও বিজিবি আজমপুর ক্যাম্পের সার্বিক সহযোগিতায় পরিচালিত অভিযানে আজমপুর রেলস্টেশন এলাকাসহ বিভিন্ন জায়গায় তল্লাশী কার্যক্রম চলে। তল্লাশী ও অভিযানে রাত দুইটার দিকে গাঁজা জাতীয় মাদক অভিনব কায়দায় পায়ে স্কচটেপ দিয়ে বেঁধে পাচারকালে আযমপুর রেলস্টেশন এলাকায় হতে ভ্রাম্যমাণ আদালত তাদেরকে আটক করে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: