আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

মাদক বিরোধী সাইকেল র‌্যালি

১১ সেপ্টেম্বর, ২০১৮ ২২:২৬:১৯

ছবি: প্রতিনিধি

পাবনার চাটমোহরে জনসচেতনতা বৃদ্ধি এবং মাদক মুক্ত দেশ গড়ার লক্ষ্যে মাদক বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরার পৃষ্ঠপোষকতায় ও স্বেচ্ছাসেবী সংগঠন রেডবাডি’র আয়োজনে র‌্যালিটি উপজেলা শহীদ মিনার চত্ত্বর থেকে বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে। এর আগে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

স্বেচ্ছাসেবী সংগঠন রেডবাডি’র সমন্বয়ক মো. তৌহিদুল ইসলাম তাইজুলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা, উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল, প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, চাটমোহর ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. মুতালিব হোসেন।

সাইকেল র‌্যালিতে শিশু-কিশোর থেকে শুরু করে বিভিন্ন স্কুলের শতাধিক শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। এ সময় উপস্থিত সবাই হাত তুলে মাদক গ্রহণ না করার শপথ নেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: