বঙ্গবন্ধুর সমাধিতে আ’লীগের শ্রদ্ধা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৮, ০৫:০০ এএম

কক্সবাজার জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকেলে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক কক্সবাজার পৌরসভার নব নির্বাচিত মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এরপর কক্সবাজার-৩ আসনের এমপি সাইমুন সরোয়ার কমল, কক্সবাজার-৪ আসনের এমপি আব্দুর রহমান বদি, কক্সবাজার-২ আসনের এমপি আশেখ উল্লাহ রফিক, নোয়াখালী-২ আসনের এমপি মোরশেদ আলম, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহম্মদ চৌধুরী, কক্সবাজার পৌরসভার মেয়র ও পৌর পরিষদ, কক্সবাজার জেলা ছাত্রলীগ, সিলেট জেলা ছাত্র লীগ নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে বঙ্গবন্ধুর কবরের পাশে দাঁড়িয়ে কক্সবাজার আওয়ামী লীগের ৫ শ’ নেতাকর্মী পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।
দোয়া মোনাজাত শেষে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা কক্সবাজার জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৫ শতাধিক নেতা কর্মীকে শপথবাক্য পাঠ করান।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: